‌‘মাদক ব্যবসায়ীদের লিস্ট আমার হাতে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

‌‘মাদক ব্যবসায়ীদের লিস্ট আমার হাতে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সারাদেশে মাদক ব্যবসায়ীদের লিস্ট আমার হাতে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেছেন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে এই লিস্ট করা হয়েছে। লিস্টগুলো ছাপিয়ে দিতে চেয়েছিলাম কিন্তু বিভিন্ন কারিগরি ত্রুটির কারণে সেগুলো ছাপাতে পারছি না। লিস্টগুলো অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করছি এবং যাদের নাম আছে তাদের বিচারের মুখোমুখি হতেও হবে।

বৃহস্পতিবার দুপুরে শেরে বাংলা নগর আদর্শ মহিলা ডিগ্রি কলেজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। কোনো পরিবারের কেউ যেন মাদকের সঙ্গে সম্পৃক্ত না হয়, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মাদক ব্যবসায়ী যেই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হচ্ছে না বলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মাদক ব্যবসায়ী যদি সমাজের নেতা হয় কিংবা দলীয় লোকও হয় তাকেও আমরা ছাড় দিচ্ছি না।

সবাইকেই আইনের আওতায় আনা হচ্ছে। যারা মাদকের ব্যবসা করে আপনারা তাদের নাম আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দিন। তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। ’

তিনি আরও বলেন, জঙ্গি দমনের মতো মাদক দমনে আমরা কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলতেই থাকবে। যতক্ষণ না পর্যন্ত আমরা মনে করব ততক্ষণ পর্যন্ত এই যুদ্ধ অব্যহত থাকবে।

শেরে বাংলা মহিলা আদর্শ কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মেয়েরা মাদককে ঘৃণা করবে এবং মাদকের ভয়বহতা সম্পর্কে সবাইকে সচেতন করবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর