মাঠেই বিয়ের প্রস্তাব পেলেন বাবর আজম

এখনও অবিবাহিত পাকিস্তান অধিনায়ক বাবর আজম। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা নেই বললেও চলে। তবে মন যে বড্ড অবুঝ। তাই তো এক তরুণী এবার মাঠে বিয়ের প্রস্তাব দিলেন বর্তমান বিশ্বের অন্যতম এই সেরা ব্যাটারকে।

ঘটনা শুক্রবারের (২৩ সেপ্টেম্বর)। করাচিতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি২০ ম্যাচ খেলতে নামে পাকিস্তান। এই ম্যাচ চলাকালেই বাবর আজমকে বিয়ের প্রস্তাব দেন এক তরুণী ভক্ত। গ্যালারিতে উপস্থিত সেই তরুণী একটি প্ল্যাকার্ডে লিখে বাবরের দৃষ্টি আকর্ষণ করেন, যা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘বাবর ক্যান উই কোলাবোরেট ফর অ্যা লং টার্ম। ’ যার অর্থ দাঁড়ায়, ‘বাবর আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’ টিভি স্ক্রিনে এমন প্ল্যাকার্ড দেখে হাসতে থাকেন ধারাভাষ্যকাররা। এর মধ্যে একজন আবার বলে ওঠেন, ‘এর উত্তর কেবল বাবর নিজেই দিতে পারবেন। ’

ম্যাচের আগে এমন প্ল্যাকার্ড নিয়ে মাঠে আসার কারণ জানাতে গিয়ে ওই তরুণী ভক্ত বলেন, তাকে বিয়ে দিতে তার মা প্রতিনিয়ত পাত্র দেখে যাচ্ছেন। বিষয়টি তাকে বড্ড বিরক্ত করে তুলেছে। যে কারণে প্ল্যাকার্ড নিয়ে মাঠে এসেছেন তিনি। তিনি এও জানান, বাবর প্ল্যাকার্ড দেখলে তার মা খুশিই হবেন।

বিয়ের প্রস্তাব পাওয়ার দিনে বাবর হতাশ করেছেন সমর্থকদের। আগে ম্যাচে সেঞ্চুরি করলেও তৃতীয় টি২০ ম্যাচে মাত্র ৮ রান করে সাজঘরে ফেরেন তিনি। তার দলও হারে এদিন। ৬৩ রানের বড় ব্যবধানে হারায় সিরিজে ১-২ ব্যবধানে পিছিয়েও পড়েছে স্বাগতিকরা।

news24bd.tv/সাব্বির