আইরিশ মডেলিংয়ে আন্তর্জাতিক আইকন বাংলাদেশের প্রিয়তি

নিউজ ২৪ ডেস্ক

আইরিশ মডেলিংয়ে আন্তর্জাতিক আইকন বাংলাদেশের প্রিয়তি

আইরিশ মডেলিং ও বিনোদন শিল্পকে আন্তর্জাতিকভাবে প্রতিনিধিত্ব করার জন্য সম্মাননা পেয়েছেন মাকসুদা আক্তার প্রিয়তি। আইরেলিউড রেকগনিসন এ্যাওয়ার্ড ২০১৭ থেকে তাকে 'আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন' সম্মাননা দেওয়া হয়েছে।

আজ রবিবার প্রিয়তি ফেসবুকে জানান, 'আগে ভাগে কিছু বলে দিলে, অনেক সময় সেই ব্যাপারটি আর হয় না বা বাধা পড়ে। তাই এইবার এ সম্মাননায় মনোনয়ন পাওয়া, শো , পারফর্মেন্স নিয়েও চুপ ছিলাম। আজ গর্ব আর আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাকে 'আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড' দেয়া হয়েছে। আমি এ জন্য সম্মানিত ও আবেগাপ্লুত। '

অনুষ্ঠানে বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে পারফর্ম করার কথা ছিল প্রিয়তির। আয়োজক ও সালমান খানের ব্যক্তিগত কারণে তা বাতিল হলেও প্রিয়তি অনুষ্ঠানে পারফর্ম করেছেন। এ নিয়ে প্রিয়তি জানান, 'এর জন্য পাঁচ মাস নাচের প্রশিক্ষণ নিয়েছি। কারণ আমি নৃত্যশিল্পী নই। প্রশিক্ষণ কখনো বৃথা যায় না। গুণের পাল্লা একটু ভারি হলো। হা.হা..হা...। আমার কথা দেয়া অনুযায়ী আমার পারফর্মেন্স আমি করেছি। '

এর আগে গতকাল প্রিয়তি ফেসবুকে লিখেছিলেন আজ রাতে কিছু হতে যাচ্ছে। আর এজন্য সবাইকে প্রস্তুত থাকতেও বলেন। অনেকেই ভেবেছিলেন প্রিয়তির কন্যা মুনিরার কোন পারফরমেন্স নিয়ে এমন স্ট্যাটাস। কিন্তু, দিন গড়াতেই এলো নতুন খবর। দেশের জন্য নতুন সম্মান বয়ে আনলেন বাংলাদেশিকন্যা প্রিয়তি।

 

মন্তব্য

পরবর্তী খবর

অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

অনলাইন ডেস্ক

অবসাদে সবকিছু থেকে হারিয়ে যেতে চান শবনম ফারিয়া!

ছোট পর্দার  জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

সচরাচর নিজের নিত্য নতুন লুকের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। আজ নিজের ফেসবুকে তিনি লিখেছেন ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ-কষ্ট সব তেড়ে আসে আমার দিকে। লিখেন ভ্রমণই কি একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! 

নিম্নে শবনম ফারিয়ার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো..

শুটিং ছাড়া অন্য কিছু কি নিয়ে ব্যস্ত থাকা যায় ? 
ব্যস্ততা না থাকলেই যাবতীয় দুঃখ/ কষ্ট/ অবসাদ/আফসোস, সব তেড়ে আসে আমার দিকে...

শবনম ফারিয়া স্ট্যাটাস দেখে অনেকেই তাকে কমেন্টে জানাচ্ছেন এই অবস্থায় কি করা যায়। দিচ্ছেন বুদ্ধি জানাচ্ছেন পাশে থাকার কথা। মাঝে মধ্য প্রতিউওর ও দিচ্ছেন শবনম ফারিয়া।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


সাবা বিনতে আমিন শবনম ফারিয়াকে ভ্রমণ করতে বললে তার প্রতিউওরে এই অভিনেত্রী বলেন, সাবা আপু এটিই একমাত্র রাস্তা সবকিছু থেকে হারিয়ে যাওয়ার! কিন্তু আমি একা ভ্রমণ করা পছন্দ করি না। যদিও বেশিরভাগ ভ্রমণের জায়গা আমার ঘুরা হয়েছে। এখনতো সব জায়গা ঘুরার জন্য উন্মুক্তও না!

লিমন আহমেদ নামে একজন লিখেছেন, ওটিটি প্লাটফর্মে ভালো সময় কাটে। আমি গোপাল ভাড়ও দেখি ইউটিউবে নিজেকে ব্যস্ত রাখতে।

সাকিব বিন রশিদ লিখেছেন, আপু, ছোটখাটো একটা মিউজিক ইন্সট্রুমেন্ট কিনেন। টুংটাং করে বাজানো শিখেন। খুবই আনন্দের কাজ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।  কিন্তু সেই সংসার ভাঙ্গে ২০২০ সালের ২৭ নভেম্বর ।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ম্যারি মি লিখে ওয়েডিং গাউনে সানি!

অনলাইন ডেস্ক

ম্যারি মি লিখে ওয়েডিং গাউনে সানি!

বলিউড অভিনেত্রী সানি লিওনি সব সময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। নীল ছবির জগত ছেড়েছেন অনেক আগে। জায়গা করে নিয়েছেন বলিউডে। আইটেম গান ও চলচ্চিত্রে অভিনয় করে নজর কেড়েছেন। সেখানেও তার শারীরিক উত্তেজনা দৃশ্যে বুদ হয়েছেন দর্শক। এদিকে আলোচনায় সানি তাও আবার বিয়ে নিয়ে! নেটিজেনদের মনে প্রশ্ন ফের বিয়ের পিঁড়িতে বসছেন কি সানি লিওন?

সাদা রঙের ওয়েডিং গাউন বলে ছবি শেয়ার করতে দেখা যায় সানিকে। তবে যেমন ফটোশ্যুট করুন না কেন, সানি লিওন যে তাঁ সঙ্গে 'ম্যারি মি' বলে ক্যাপশন জুড়ে দেন, তা দেখে অবাক হয়ে যান তার ভক্তরা। 


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


সম্ভবত স্প্লিটসভিলার শ্য়ুটের জন্যই সানি সাদা পোশাকে ক্যামেরার সামনে আসেন বলে মন্তব্য করেন অনেকে। 

সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের জন্য কেরালা যান সানি লিওন। কেরালা গিয়ে কখনও সেখানকার স্থানীয় মহিলাদের মতো শাড়ি পরে ফটোশ্যুট করেন সানি লিওন আবার কখনও ধরা দেন অন্য লুকে ।
 
সম্প্রতি আমেরিকা থেকে ফেরেন ড্যানিয়েল ওয়েবার। মুম্বই বিমানবন্দরে ড্যানিয়েলকে দেখে জড়িয়ে দেন সানির ৩ সন্তান। বাবাকে দেখে যেমন তার কোলে চড়ে বসে নিশা, তেমনি নোয়া এবং এশারকেও দেখা যায়, খুশি হয়ে উঠতে ।

news24bd.tv/আলী

 

মন্তব্য

পরবর্তী খবর

সবাইকে খুব মনে পড়েছে : কারিনা

অনলাইন ডেস্ক

সবাইকে খুব মনে পড়েছে : কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রকাশ্যে এলেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে ছবি পোস্ট করেন বলিউড বেবো।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেলফি শেয়ার করে বলিউডের বেবো ক্যাপশন জুড়েছেন, ‘ওহ হ্যালো... সবাইকে খুব মনে পড়েছে।’ সেইসঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করেছেন কারিনা। ছবিতে দেখা যাচ্ছে, হালকা নীল শার্ট পরেছেন কারিনা, চোখে কালো চশমা।

কদিন ধরে সোশ্যাল মিডিয়ার সঙ্গে কোনও যোগাযোগ ছিল না কারিনার। ওই সময়ে তিনি অনুরাগীদের, পরিচিতদের 'মিস' করেছেন বলেও মন্তব্য করেন।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এ বছরের ২১ ফেব্রুয়ারি কারিনার কোলজুড়ে আসে দ্বিতীয় পুত্রসন্তান। এ তারকা দম্পতির ঘরে রয়েছে চার বছরের পুত্রসন্তান তৈমুর আলি খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, দ্বিতীয় সন্তান জন্মদানের পর কারিনার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট ছিল স্বামী সাইফের আসন্ন সিনেমা ‘ভূত পুলিশ’-এর পোস্টার। এবার ভক্তদের উদ্দেশে পোস্ট করলেন প্রথম সেলফি।

কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। বেবোর দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

অনলাইন ডেস্ক

আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

আরেফিন শুন আর আইশা খানের নতুন ওয়েব সিরিজ 'কন্ট্র্যাক্ট'। এটি নির্মিত হয়েছে অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য। আরেফিন শুভ বর্তমান সময়ে বেশ জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা। আর আইশা খান বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন এর আগে। চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

আইশা এই ওয়েব সিরিজ সম্পর্কে বলেন, আমি এই সিরিজে উমা চরিত্রে অভিনয় করেছি। এই সিরিজে আরেফিন ভাইসহ অনেক গুণি তারকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে। 


ইয়াবার টাকা না পেয়ে কাঁচি দিয়ে মাকে হত্যা

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

ঠাকুরগাঁওয়ে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও

আল্লাহর কাছে যে তিনটি কাজ বেশি প্রিয়


গত ডিসেম্বরেই ওয়েব সিরিজটির কাজ শেষ হয়েছে। ৬ পর্বের এই ওয়েব সিরিজে আরও কাজ করেছেন গুণী অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলাসহ অনেকেই। ছবিটি তানিম নূরের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। প্রথম সিজন হিসেবে প্রচারের অপেক্ষায় থাকলেও দ্বিতীয় সিজনের পরিকল্পনাও হাতে নেওয়া রয়েছে। 

লেখক নাজিমউদ্দিনের 'কন্ট্র্যাক্ট' উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করা হয়েছে। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, 'আমরা একটা নির্দিষ্ট মান বজায় রেখে কাজটি করেছি। জনপ্রিয় একটি উপন্যাস অবলম্বনে নির্মাণ করায় আমরা এর পাঠকদের দর্শক হিসেবে পাবো। এর বাইরে যে সকল দর্শক আসবেন, তাদের সিরিজটি চুম্বকের মতো টেনে রাখবে। বাংলাদেশের প্রেক্ষাপটে পলিটিক্যাল থ্রিলার সেই অর্থে হয়নি, কন্ট্র্যাক্ট নতুন একটা স্বাদ দেবে দর্শকদের।' 

কন্ট্র্যাক্ট ওয়েব সিরিজটি রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। এবার দেখা যাক দর্শক কেমন সারা ফেলে । 

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

পুলিশ কার্যলয়ে হৃতিকের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

পুলিশ কার্যলয়ে হৃতিকের ছবি ভাইরাল

মুম্বাই পুলিশ কমিশনারের হেড কোয়ার্টারে পৌঁছলেন হৃতিক রোশন। ইমেইল কাণ্ডে বয়ান রেকর্ড করাতে তিনি পুলিশ কার্যলয়ে যান। হৃতিকের সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

হৃতিক রোশন মুম্বাই পুলিশ কমিশনারের হেডকোয়ার্টারে যেতে না যেতেই পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। পাপারাজ্জির ক্যামেরার সামনে আসতেই ফ্ল্যাশ এড়িয়ে সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করেন হৃতিক রোশন।


বিকৃত যৌনাচারে অনুশকার মৃত্যু: যা বললেন সিআইডি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


২০১৬ সালে হৃতিক রোশন অভিযোগ করেন, তাঁর নামে ভুয়ো আইডি খুলে কেউ না কেউ কঙ্গনাকে ইমেল করেন। যদিও কঙ্গনার পালটা দাবি, যে অ্যাকাউন্ট থেকে তাঁকে মেল করা হয়, সেটি হৃতিকেরই। 

২০১৬ সালের ওই ভুয়ো ইমেইল কাণ্ডের কারণে আজ বয়ান রেকর্ড করাতে থানায় পৌঁছন হৃতিক। সূত্র: জিনিউজ

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর