কাচ দিয়ে পোশাক বানালেন উরফি
কাচ দিয়ে পোশাক বানালেন উরফি

কাচ দিয়ে পোশাক বানালেন উরফি

অনলাইন ডেস্ক

কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার প্লাস্টিক দিয়ে বানানো ড্রেস পরেই ভাইরাল হয়েছেন, উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। তার এমন হরেক রকম পোশাকের কারণে ব্যাপাক সমালোচনার শিকার হতে হয় তাকে।

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। তবে এ বার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন— তা দেখে চক্ষু চড়কগাছ নেটাগরিকদের।

পোশাক তো নয়, গায়ে ২০ কেজি ওজনের কাচ জড়িয়ে চমকে দিলেন অনুরাগীদের। কিন্তু এমন পোশাক পরার ভাবনাও কারও মনে আসতে পারে! তা দেখেই হতবাক নেটদুনিয়া। কাচের তৈরি পোশাক কেন পরেছেন? চোট লাগলে কী হবে? এমনই প্রশ্ন উঠে এল উরফির পোশাক দেখে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর অনুরাগী সংখ্যা ৩০ লক্ষ ছাড়িয়েছে। আর সে কারণে এক বিশাল পার্টির আয়োজন করেন উরফি। উরফির পার্টিতে কোনও চমক থাকবে না, তা কী করে হয়? কাচের পোশাক পরেই পার্টির মধ্যমণি হলেন অভিনেত্রী। অনুষ্ঠানে সাদা ব্রালেট টপ আর মিনি স্কার্ট পরেছিলেন উরফি। সেই পোশাকের উপরে ছিল অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস! পাপারাৎজির উদ্দেশে উরফি জানান, তাঁর পোশাকের ওজন কম করে ২০ কেজি তো হবেই।

উরফি যে কবে কোথায় কীভাবে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙে চুরে খানখান করাই যেন তাঁর নেশা! যে যা-ই বলুক, উরফি কিন্তু সমালোচনার ধার ধারেন না। চেনা ছকের বাইরে বেরিয়ে এসে নিজেকে নিজের মনের মতো পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তাঁর মতে তিনি সেই পোশাক পরে স্বচ্ছন্দবোধ করেন, তাই তিনি এমন পোশাক পরেন। লোকে কী বলল, তাতে তাঁর কিছুই এসে যায় না।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর