বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান, ধর্ষণ মামলা
বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান, ধর্ষণ মামলা

সংগৃহীত ছবি

বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান, ধর্ষণ মামলা

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেলোয়ার হোসেন (২৮) নামে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়া প্রেমিকা ধর্ষণ মামলা করেছেন। সোমবার (২৩ মে) বেলা ১২ টার দিকে ওই তরুণী নিজে বাদী হয়ে দেলোয়ার হোসেনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। দেলোয়ার হোসেন উপজেলার উচাখিলা ইউনিয়ন’র চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। তবে এ বিষয়ে দেলোয়ারের মোবাইলে একাধিক বার কল দিয়ে ফোনটিও বন্ধ থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, গত শনিবার (২১ মে) বিয়ের দাবিতে ওই তরুণী দেলোয়ার হোসেনের বাড়িতে অবস্থান নেয়। পরে রাতে বিষয়টি থানায় জানালে পুলিশ ওই তরুনীকে উদ্ধার করে তার নিজের বাড়িতে দিয়ে আসেন। কিন্তু, পরদিন সকালে আবারও ওই তরুণী দেলোয়ারের বাড়িতে চলে আসে।

তরুণীর ভাষ্য, স্কুল জীবন থেকে দেলোয়ারের সাথে তার প্রেমের সম্পর্ক। দীর্ঘ ১৩ বছর যাবৎ ওর সাথে আমার সম্পর্ক চলে আসছে। ওই সম্পর্কে জেরে বিয়ের আশ্বাসে দেলোয়ারের সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। সম্প্রতি জানতে পারি, গত বৃহস্পতিবার সে অন্য জায়গায় বিয়ে করছে। তাই বিষের বোতল নিয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নেন তিনি।

ওসি মোস্তাছিনুর রহমান আরও বলেন, মামলার পর ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের অভিযান চলছে বলেও জানান তিনি।

news24bd.tv/আলী