গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা
গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতীকী ছবি

গলায় ফাঁস দিয়ে ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি প্রতিনিধি

গলায় ফাঁস দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবিদ বিন আজাদ নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী ‘ব্রাদ্রার্স হাউস’ মেস থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। আজাদ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায়।

তার রুমমেট ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাব্বির জানান, সকাল ৯ টার দিকে আবিদের সাথে কথা বলে ক্যাম্পাসে যায় সে। আনুমানিক সাড়ে ৩টার দিকে ক্যাম্পাস থেকে ফিরে এসে সে ভিতর থেকে দরজা আটকানো দেখে। এসময় ডাকাডাকি করেও সাড়া না পেয়ে রুমের জানালা ভিতরে দেখার চেষ্টা করে সাব্বির। এসময় সে আবিদের ঝুলন্ত লাশ দেখতে পায়।

পরে মেসের অন্য সদস্যদের ডাকলে তারা মেস মালিক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানান। পরে ঘটনাস্থলে প্রক্টরিয়াল বডি ও পুলিশ উপস্থিত হয়। পরে সাড়ে ৪ টার দিকে দরজা কেটে পুলিশ লাশ উদ্ধার করেন।

ইবি থানার ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোস্তাফিজুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কথা বলে লাশটি  ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এরকম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

news24bd.tv/আলী