কারাগারে প্রাইম ব্যাংক কর্মকর্তা
কারাগারে প্রাইম ব্যাংক কর্মকর্তা

সংগৃহীত ছবি

কারাগারে প্রাইম ব্যাংক কর্মকর্তা

খুলনা প্রতিনিধি:

এলসির মাধ্যমে আমদানিকৃত পন্যের মূল্য বাবদ তিন কোটি ১৫ লাখ টাকা আত্মসাত মামলায় প্রাইম ব্যাংক খুলনা শাখার ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ কাজী রবিউল ইসলামের জামিন আবেদন না মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৩ মে) দুপুরে বিভাগীয় বিশেষ জজ আদালতে জামিনের আবেদন করলে বিচারক মো. ওয়াহিদুজ্জামান জামিন আবেদন না-মঞ্জুর করেন। দুর্নীতি দমন কমিশন (দুদক) আইনজীবী খন্দকার মজিবর রহমান তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ২০১১ সালে এলসির মাধ্যমে আমদানিকৃত পন্যের মূল্য বাবদ প্রায় তিন কোটি ১৫ লাখ ৬৫ হাজার টাকা আত্মসাতের ঘটনায় প্রাইম ব্যাংকের সিনিয়র এসিসটেন্ট ভাইস চেয়ারম্যান শেখ জহিরুল হক ও ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ কাজী রবিউল ইসলামসহ চারজনকে আসামী করে মামলা করে দুদক।

খুলনা থানা মামলা নং ২৯ (তাং ২৯/০৫/১১)। মামলার বাদী দুদক খুলনা উপ সহকারি পরিচালক মো. আমিনুল ইসলাম। নগরীর খান-এ সবুর রোডের নিংগুয়া ট্রেড ইন্টারন্যাশনাল ও মেসার্স সাজেদা ওয়াহাব এন্ড সন্সের প্রোপাইটার শেখ আবু রাশেদের নামে ব্যাংক থেকে ওই টাকা আত্মসাৎ করা হয়।  

আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান আসামী কাজী রবিউল ইসলাম প্রায় এক বছর আট মাস ধরে কারাগারে রয়েছেন। শরীরিক অসুস্থতাসহ বিভিন্ন বিষয় বিবেচনায় নিয়ে আদালতে জামিনের আবেদন করলে বিচারক শুনানী শেষে আবেদন না-মঞ্জুর করেন।  
news24bd.tv/আলী