দর্শকশূন্য কঙ্গনার সিনেমা
দর্শকশূন্য কঙ্গনার সিনেমা

সংগৃহীত ছবি

দর্শকশূন্য কঙ্গনার সিনেমা

অনলাইন ডেস্ক

হালের সেনসেশন কার্তিক আরিয়ানের সঙ্গে বক্স অফিসে দাড়াতেই পারলো না বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। দর্শকশূন্য হয়ে পড়েছে কঙ্গনার নতুন সিনেমা! বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। এই কদিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ও টাইগার শ্রফের ‘হিরোপন্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থে ভাগাভাগি হয়েছিল।

এবারও তেমনটা হলো। আর সেই ভাগাভাগিতে জয় কার্তিক আরিয়ানের।

২০ মে একই দিনে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ ও কঙ্গনা অভিনীত ‘ধাকাড়’, যেখানে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয়টি অ্যাকশন থ্রিলার।

বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী মুক্তির তৃতীয় দিনে গতকাল রোববার কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিসে দারুণ সংগ্রহ করেছে। সাপ্তাহিক ছুটির দিনে সংগ্রহ করেছে ২৩.৫০ থেকে ২৫.০০ কোটি রুপি। সেই হিসাবে তিন দিনে সংগ্রহ দাঁড়িয়েছে ৫৬-৫৭ কোটি রুপি। মুম্বাই, দিল্লি, পাটনা, গোয়ালিয়র, গুজরাট ও গুয়াহাটিতে দারুণ সংগ্রহ করেছে কার্তিকের সিনেমা। কার্তিক ও কিয়ারার রসায়ন দেখে মুগ্ধ দর্শক।

অন্যদিকে, কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ দর্শককে হতাশ করেই চলেছে। রোববারও এর ব্যতিক্রম হয়নি। মুক্তির দিনে মাত্র ৫০ লাখ রুপি সংগ্রহ করা এ সিনেমার প্রতি দর্শকের আগ্রহ নেই। প্রেক্ষাগৃহ দর্শকশূন্য। তাই হল মালিকেরা সিনেমাটির শো বাতিল করছে। সেখানে যুক্ত হচ্ছে কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’।

আন্তর্জাতিক বাজারেও ভালো সংগ্রহ করছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’। বলিউড হাঙ্গামা বলছে, মুক্তির দুই দিনে সংগ্রহ করেছে ৪.২৫ কোটি রুপি। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডায় ভালো করছে সিনেমাটি।

অন্যদিকে, আন্তর্জাতিক বাজারে কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ সিনেমার অবস্থা খুবই খারাপ। ভারতের মতোই অন্য দেশগুলোতে অর্থ সংগ্রহ তলানিতে। বিশেষ করে নিউজিল্যান্ডে প্রথম দিন সংগ্রহ করেছে মাত্র ২২ হাজার রুপি। করোনা-পরবর্তী সময়ে হিন্দি সিনেমার সুপার-ডুপার ফ্লপের তালিকায় যুক্ত হতে যাচ্ছে কঙ্গনার সিনেমা।

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় কার্তিক আরিয়ান ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও টাবু। কয়েক দিন আগে ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছিলেন কিয়ারা, যেখানে ভক্তদের এ নায়িকা অনুরোধ করেন তাঁরা যেন দুই সিনেমাই দেখেন। ‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করেছেন আনিস বাজমি এবং ‘ধাকাড়’ পরিচালনা করেছেন রজনীশ ঘাই।

news24bd.tv/আলী