মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ১৮ মিনিট আগে

‘আ.লীগ-আ.লীগকে খাবে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘আ.লীগ-আ.লীগকে খাবে’

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আগামীতে আবার ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-আওয়ামী লীগকে খাবে।

তিনি বলেছেন, গত মঙ্গলবারে কালিহাতী সাতুটিয়া স্কুল ভবনের টেন্ডার নেয় আওয়ামী লীগ, মারামারি করে আওয়ামী লীগ, হরতালও দেয় আওয়ামী লীগ। আবার ক্ষমতায় এলে আওয়ামী লীগ-আওয়ামী লীগরে খাবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতীর সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শেখ হাসিনা কিছু দুষ্ট লোকের হাতে বন্দি রয়েছেন মন্তব্য করে তিনি বলেন, ১৯৭১ সালে যে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম সেই আওয়ামী লীগ এখন নেই। মওলানা ভাসানী, শামছুল হক ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর নেই।

ইনুর সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন সেই মুক্তিযোদ্ধাদের কর্তন করেছে গণবাহিনী। আর সেই গণবাহিনীর নেতা আজ মন্ত্রিসভার সদস্য হাসানুল হক ইনু। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে তাদের খুঁজে পাওয়া যাবে না। বিএনপির অবস্থাও করুণ।

গামছা হবে আগামীর দিনের ভবিষ্যৎ তিনি বলেন, কাদের সিদ্দিকী আর গামছা একই কথা। একসময়ে এই গামছার মূল্য ছিল না। ভবিষ্যতে এই গামছাই মানুষের সম্মান আর অধিকার আদায়ের হাতিয়ারের প্রতীক হবে।

সল্লা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কালিহাতী উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনজু।

আরও পড়ুন: ‘‍‌‌২৪ ঘণ্টায় সরকার পতন হবে’

মন্তব্য