রিয়াল সমর্থকদের কাটা ঘায়ে নুনের ছিটা এমবাপ্পের
রিয়াল সমর্থকদের কাটা ঘায়ে নুনের ছিটা এমবাপ্পের

সংগৃহীত ছবি

রিয়াল সমর্থকদের কাটা ঘায়ে নুনের ছিটা এমবাপ্পের

অনলাইন ডেস্ক

ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে দলে ভিড়ানোর জন্য চেষ্টার কোনো কমতি রাখেনি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। শেষ মুহূর্ত পর্যন্ত এই তারকা ফরোয়ার্ডের জন্য অপেক্ষা করেছিল লস ব্লাঙ্কোসরা। তবে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) মাঠ মাতানো এই তারকা শেষ পর্যন্ত হতাশ করেছে ক্লাব রিয়াল ও তাদের সমর্থকদের। যদিও সবাই ধরে নিয়েছিল শৈশব থেকে এমবাপ্পের প্রিয় ক্লাব রিয়ালে পা রাখবেন তিনি।

কিন্তু পিএসজির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত তিন বছরের নতুন চুক্তি করেছে ২৩ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ড। পিএসজির সঙ্গে চুক্তি এবং মাদ্রিদে যোগ না দেওয়ার বিষয়টি লস ব্লাঙ্কসদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন দিয়ে জানিয়েছিলেন এমবাপ্পে। এদিকে রিয়ালে যোগ না দিলেও ক্লাবটির প্রতি তার অনুরাগের কথা জানিয়েছে এই ফরাসি ফরোয়ার্ড।

যেখানে তিনি জানিয়েছেন, আসছে ২৮ মে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুল ও রিয়াল মাদ্রিদের মধ্যে লস ব্লাঙ্কোসদের সমর্থন দিয়ে যাবেন তিনি। টুইটারে এক বিবৃতিতে এই বিষয়টি জানিয়েছেন এমবাপ্পে।

এই ফরাসি ফরোয়ার্ড টুইট বিবৃতিতে লেখেন, ‘এমন একটা প্রতিষ্ঠান আমাকে চাইছিল, এর বিশালতা সম্পর্কে আমি জানি। তাদের হতাশাটাও আঁচ করতে পারছি আমি। প্যারিসে আমার ঘরে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে আমিই হব তাদের সবচেয়ে বড় ভক্ত। ’

রিয়ালে যোগ না দিয়ে এমবাপ্পের এমন মন্তব্য লস ব্লাঙ্কোস সমর্থকরা ভালোভাবে নেননি। বরং রিয়াল সমর্থকদের কাছে পুরো বিষয়টি ছিল কাটা ঘায়ে নুনের ছিটার মতোই লেগেছে। অন্ততপক্ষে এমবাপ্পের টুইটের রিটুইটগুলো তেমনই ইঙ্গিত দেয়।

news24bd.tv/কামরুল