নিজের অবস্থান পরিষ্কার করলেন বিএনপি নেতা ইশরাক 
নিজের অবস্থান পরিষ্কার করলেন বিএনপি নেতা ইশরাক 

সংগৃহীত ছবি

ভুল ব্যাখ্যা করা হচ্ছে দাবি 

নিজের অবস্থান পরিষ্কার করলেন বিএনপি নেতা ইশরাক 

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। সোমবার (২৩ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সভায় সময় স্বল্পতার কারণে ভুল করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে বক্তব্য দিতে না দেওয়ার ঘোষণা আসে।

বিষয়টি নানান মাধ্যমে ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলে দাবি করেছেন বিএনপি নেতা ইশরাক হোসেন। নিজের ফেসবুক পেজ এ বিষয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন তিনি।

ইশরাক বলেন, ঢাকা দক্ষিণ আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য হিসেবে এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপি মেয়র প্রার্থী হিসেবে ঢাকা মহানগর বিএনপির যে কোনো অনুষ্ঠানেই প্রটোকল অনুযায়ী আমি বিভিন্ন সময় বক্তব্য দিয়ে আসছি। কিন্তু আজকের অনুষ্ঠানের সঞ্চালক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম প্রোগ্রাম চলাকালীন হঠাৎ করেই ঘোষণা দেন যে, সময় স্বল্পতার কারণে বেশকিছু নেতাকর্মীকে বক্তব্য দেওয়ার সুযোগ দিতে পারছেন না। যারা বক্তব্য দিতে পারছেন না, তাদের মধ্যে আমার নামটিও তিনি ভুলবশত ঘোষণা করেন। এতে নেতাকর্মীরা বিভ্রান্ত না হয়ে যায়। তাই প্রধান অতিথিসহ অন্যান্য বক্তাদের যাতে বক্তব্যের সময় কোন প্রকার ব্যাঘাত না ঘটে সেজন্যই আমি দূরে গিয়ে দাঁড়াই।

তিনি বলেন, আমি বক্তব্য দিতে না দেওয়ার কারণে রাগ করে নয়, পরিস্থিতি শান্ত করতে সমাবেশস্থল থেকে একটু দূরে সরে আসি।

ফেসবুক পেজে দেওয়া তার পোস্টটি তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম
‘সভাস্থল ত্যাগ ক্ষুদ্ধ ইশরাক সংবাদ সঠিক নয়’
কোনো কোনো দৈনিক পত্রিকা অনলাইন বিভাগ থেকে ও কয়েকটি অনলাইন পত্রিকা'য় আমাকে উদ্দেশ্য করে নিউজ প্রকাশিত হয়েছে যা আমার দৃষ্টি গোচরে এসেছে-
আজ ২৩ মে সোমবার সকাল ১০ টা মিনিট জাতীয় প্রেস ক্লাবের সামনে-
প্রথম নারী মুক্তিযোদ্ধা গণতন্ত্রের মাতা দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া'কে প্রচ্ছন্ন হত্যার হুমকি'র প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ছিল।
সমাবেশ শুরু হয়ে ধারাবাহিকভাবে দলীয় নেতৃবৃন্দ বক্তৃতা দিচ্ছেন, এক পর্যায়ে সভার পরিচালক ঘোষণা করেন সময়ের স্বল্পতার কারণে এখন অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া সম্ভব হচ্ছে না, তার মধ্যে আমার নামও ঘোষণা করা হয়।
কিছু সময় পর আমি একটু দূরে গিয়ে নেতাকর্মীকে নিয়ে সভার পরবর্তী বক্তৃতার বক্তব্য শুনি এবং সভা শেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শান্তিপূর্ণভাবে সভাস্থল ত্যাগ করি।

আমি ক্ষুদ্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেছি এটা ঠিক নয়, আশা করি এই ব্যাপারে কারও মাঝে কোনো রকম ভুল বুঝাবুঝি'র অবকাশ থাকবে না এবং দয়া করে প্রকাশিত সংবাদ সংশোধন করে আমাকে বাধিত করিবেন।

ধন্যবাদ
প্রকৌশলী ইশরাক হোসেন 
সদস্য বিএনপি আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটি
ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন বিএনপি দলীয় মেয়র প্রার্থী'

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর