পাঁচ অবৈধ সন্তানের বাবা ইমরান খান!

ইমরান খান ও রেহাম খান।

পাঁচ অবৈধ সন্তানের বাবা ইমরান খান!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ক্রিকেট থেকে রাজনীতিতে আসা ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান রয়েছে বলে খানের সাবেক স্ত্রী রেহাম খান তার আত্মজীবনীতে দাবি করেছেন। এ অবৈধ সন্তানের মধ্যে ভারতীয়ও রয়েছে বলে জানানো হয়েছে।

গত কয়েক মাস ধরে আলোচিত ওই আত্মজীবনী ইতোমধ্যে ব্রিটেনে বই আকারে প্রকাশ হয়েছে। সেইসঙ্গে আমাজনে প্রকাশ করা হয়েছে সেটি।

‘রেহাম খান’ শীর্ষক ওই আত্মজীবনীর কিছু বিষয় এর আগেই ফাঁস হয়েছে এবং তা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হয়েছে। এমনকি ইমরান ছাড়াও কয়েকজনের ব্যক্তিগত বিষয় প্রকাশ হওয়ায় মানহানির মামলাও করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে বলেছে, টেল-অল (পুরোটা নিজে বলা আর অন্যের লেখা) আত্মজীবনীতে রেহাম খান ইমরানের সঙ্গে তার ১০ মাসের বিবাহিত জীবন। ওই সময়ে খানের রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেছেন।

এ ছাড়া এতে ক্রিকেটার ওয়াসিম আকরাম এবং পাকিস্তানি বংশোদ্ভূত এক ব্রিটিশ ব্যবসায়ীসহ বেশ কিছু লোকের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। এ নিয়ে রেহাম খানের বিরুদ্ধে মানহানির কয়েকটি মামলাও হয়েছে।

এনডিটিভি দাবি করেছে, আত্মজীবনীর একটি পরিচ্ছদে রেহাম খান তার সাবেক স্বামীর কথোপকথন তুলে ধরেছেন। যেখানে খান স্বীকার করেছেন যে, তার পাঁচটি অবৈধ সন্তান রয়েছে। কিন্তু ওই সন্তানের মায়েরা বিষয়টি জনসম্মুখে প্রকাশ করেন না ‘স্ত্রীর মর্যাদা হারানোর ভয়ে’।

ইমরান খানের জীবনটাই ‘যৌনতা, মাদক ও রক মিউজিক’ বলেও উল্লেখ করেছেন রেহাম খান। রেহাম খান তার সাবেক স্বামীর সঙ্গে যে কথোপকথন করেছেন তা এভাবে তুলে ধরেছে এনডিটিভি-

রেহাম খান: কী বলছো তুমি? তোমার পাঁচটি অবৈধ সন্তান আছে! তুমি তা কীভাবে জানলে?

ইমরান খান: হ্যাঁ, ওই সন্তানের মায়েরা আমাকে বলেছে।

রেহাম খান: সবই কি শ্বেতাঙ্গ বা সাদা চামড়ার?

ইমরান খান: না, কিছু ভারতীয়ও আছে। বড়টার বয়স ৩৪।

উল্লেখ্য, এর আগে রেহাম খান বলেছিলেন, জুলাই কিংবা আগস্টে বইটি প্রকাশ করা হবে। তখন ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) অভিযোগ করে, জাতীয় নির্বাচনের আগে এ ধরনের বই প্রকাশ উদ্দেশ্যেমূলক। আগামী ২৫ জুলাই পাকিস্তানের জাতীয় নির্বাচন। ঠিক তার আগেই বইটি প্রকাশ করলেন রেহাম খান।

সূত্র: এনডিটিভি