ধর্ষণে অন্তঃসত্ত্বা ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী, মামাত ভাই গ্রেপ্তার

ধর্ষণে অন্তঃসত্ত্বা ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী, মামাত ভাই গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ ও ৫ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় অভিযুক্ত হাবিব সিকদার (৩১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন। পরে পুলিশ হাবিব সিকদারকে গ্রেপ্তার করে বুধবার আদালতে সোপর্দ করে।

পাশাপাশি ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠিয়েছেন।

হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই। হাবিব প্রায়ই ছাত্রীর ঘরে যাতায়াত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শ্ববর্তী নির্মণাধীন একটি ভবনে নিয়ে ছাত্রীকে ধর্ষণ করে।

এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়। সম্প্রতি ওই ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী হাবিব সিকদারে কথা জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে পরীক্ষা করে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা বলে জানায়।

এ ব্যাপারে কথা হলে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ