বিয়ের প্রলোভনে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

বিয়ের প্রলোভনে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই মামলাটি করেন। পরে অভিযান চালিয়ে নাহিদ হাসান নামে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘ আট বছর আগে উপজেলার ওই তরুণীর সঙ্গে মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের নাহিদ হাসানের পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরে প্রেমিক নাহিদ বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ৫ এপ্রিল তার বাড়িতে নিয়ে দুইদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। বিয়ের জন্য বিভিন্ন প্রকার চাপ দেওয়া হলেও রাজী না হওয়ায় অবশেষে ওই প্রেমিকের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়া হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযুক্ত নাহিদ হাসানকে গ্রেফতার করে বুধবার বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এছাড়া ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক