অর্ধনগ্ন করে পুরুষের সঙ্গে জলে নামানো হয় আমাকে: পূজা
অর্ধনগ্ন করে পুরুষের সঙ্গে জলে নামানো হয় আমাকে: পূজা

অর্ধনগ্ন করে পুরুষের সঙ্গে জলে নামানো হয় আমাকে: পূজা

অনলাইন ডেস্ক

যখন ‘যৌনতা’ শব্দ ব্যবহার করতে মানুষ হোঁচট খেত, সে সময়ে এমন খোলামেলা শরীর প্রদর্শন চমকে দিয়েছিল মানুষকে। দূরদর্শনে সেই বিজ্ঞাপনটি নিষিদ্ধ করে দেওয়া হয়। সম্প্রচার করবে না বলে জানিয়ে দেন কর্তৃপক্ষ। তবে তার পরে কেবিল টেলিভিশনে সম্প্রচারিত হয় বিজ্ঞাপনটি।

পূজা নিজেও কতটা স্বচ্ছন্দ বোধ করেছিলেন? মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা বলেন, ঘনিষ্ঠ দৃশ্যের কথা জানলেও আমি জানতাম না ওই ভাবে শ্যুট হবে। বলা হয়েছিল আমাকে স্নান করতে হবে ‘শাওয়ার’-এর তলায়। আর আমার সহ-অভিনেতা মার্ক রবিনসন থাকবেন নৌকোয়। কিন্তু সেটে গিয়ে জানতে পারি মার্কের সঙ্গে স্নান করতে হবে। প্রথমে রাজি না হলেও কাজটা করতেই হত। তবে মার্কের পিঠে হাত রাখার নির্দেশ এলে তা করিনি।

জানা যায়, অভিনেত্রীর বদলে তাঁর রূপটান শিল্পীর হাত দেখানো হয় বিজ্ঞাপনে।

অভিনেতা কবীর বেদী ও প্রখ্যাত নৃত্যশিল্পী প্রতিমা বেদীর মেয়ে পূজা। বাবা-মা দুজনেই ভীষণ খোলামেলা চিন্তার মানুষ, তাই পূজার বেড়ে ওঠাও অন্য রকম। কিন্তু প্রথম কাজেই মডেলের সঙ্গে অর্ধনগ্ন হয়ে স্নানে তিনি অস্বস্তি বোধ করেন। নব্বইয়ের দশকে বলিউডের গ্ল্যামার দুনিয়ার পরিচিত নাম পূজা। তবে বিয়ের পর রক্ষণশীল শ্বশুরবাড়ির জন্য ছেড়েছিলেন বলিউড। ২০০৩ সালে ফারহানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর একাধিক রিয়্যালিটি শো-তে পূজাকে প্রতিযোগী হিসেবে দেখা গেছে। ‘বিগ বস’, ‘নাচ বালিয়ে’, ‘মা এক্সচেঞ্জ’, ‘খতরো কে খিলাড়ি’ যার মধ্যে উল্লেখযোগ্য।

news24bd.tv তৌহিদ