সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

সংগৃহীত ছবি

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে পাথরবাহী ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত হয়েছেন। বুধবার রাত ২টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া আঞ্চলিক সড়কের সলঙ্গা থানার রামারচর এলাকায় এ ঘটনা ঘটে।  

আজ বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন, আবুল হোসেনের ছেলে মনির হোসেন, একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন, ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে একটি লেগুনা হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে নাটোরের দিকে যাচ্ছিলো। লেগুনাটি হাটিকুমরুল -বনপাড়া মাহসড়ক দিয়ে গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ছয়জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ  ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে ।

পরে আহতদের মধ্যে আরও এক জন মারা যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

news24bd.tv/রিমু