ঢাকা টেস্ট : আধা ঘণ্টা আগেই শুরু চতুর্থ দিনের খেলা
ঢাকা টেস্ট : আধা ঘণ্টা আগেই শুরু চতুর্থ দিনের খেলা

সংগৃহীত ছবি

ঢাকা টেস্ট : আধা ঘণ্টা আগেই শুরু চতুর্থ দিনের খেলা

অনলাইন ডেস্ক

ঢাকা টেস্টে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার চতুর্থ দিনের খেলা শুরু হয়েছে। গতকাল বৃষ্টিবিঘ্নিত দিনে প্রায় ৪০ ওভার কম খেলা হয়েছে। তাই আজ বৃহস্পতিবার ৩০ মিনিট আগেই শুরু হয়েছে খেলা। ৯৮ ওভার খেলা হবে আজ।

আগামীকালও সাড়ে নয়টায় শুরু হবে দিনের খেলা।

তৃতীয় দিনে প্রায় দেড় সেশন বল মাঠে গড়ায়নি বৃষ্টির কারণে। খেলা হয়েছিল মাত্র ৫১ ওভার। সেই ক্ষতি পুষিয়ে নিতেই আজ নির্দিষ্ট সময়ের আগে শুরু হয়েছে খেলা। ৫ উইকেটে ২৮২ রান নিয়ে আজকের খেলা শুরু করে সফরকারীরা।

গতকাল লঙ্কান সহকারী কোচ নাভিদ নেওয়াজও বেশ হতাশা প্রকাশ করেন দেড় সেশন ভেসে যাওয়ায়। তবে আজ ক্ষতি পুষিয়ে নিতে দ্রুত রান তোলার কথাও জানান প্রতিপক্ষের কোচ।

‘দুর্ভাগ্যজনকভাবে আমরা কয়েকটা সেশন খেলতে পারিনি বৃষ্টির কারণে। চতুর্থ দিনটা গুরুত্বপূর্ণ। অনেক কঠোর পরিশ্রম করতে হবে। চতুর্থ দিনে ৮২ রান অতিক্রম করা অনেক কঠিন। আমরা কাল এক সেশন ব্যাটিং করতে চাই খুব ভালোভাবে, খুব বেশি উইকেট না হারিয়ে। যখন আমরা সমান অবস্থায় আসব, তারপর দেখব কত দ্রুত রান তুলতে পারি। ’

তৃতীয় দিন শেষে ৮২ রানে পিছিয়ে দিন শেষ করেছিল লঙ্কানরা। প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৩৬৫ রানের জবাবে ৫ উইকেটে ২৮২ রান তুলে দিন শেষ করে শ্রীলঙ্কা।

news24bd.tv/রিমু