অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে ৫ নায়িকা
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে ৫ নায়িকা

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে ৫ নায়িকা

অনলাইন ডেস্ক

নায়ক-নায়িকাদের উষ্ণ অন্তরঙ্গ দৃশ্যও বলিউড সিনেমার স্বাভাবিক বিষয় হয়ে উঠেছে। বর্তমানে বলিউডের অধিকাংশ সিনেমাতেই এই বিশেষ দৃশ্যের উপস্থিতি চোখে পড়ে। সে সব দৃশ্যে জড়তাহীন ভাবে অভিনয় করা রীতিমতো কঠিন। তবে টিনসেল নগরীর কিছু নায়িকা সেই সাহসী মুহূর্ত তুলে ধরেছেন সাবলীল ভাবেই।

বরাবরের মতো দাগ কেটে গিয়েছেন দর্শক-মনে। খবর আনন্দবাজারের।

হিন্দি ছবিতে যৌন দৃশ্যের কথা ভাবলেই অনায়াসে যে নাম মনে আসে, তিনি মল্লিকা শেরওয়াত। বলিউডের ‘সেক্স বম্ব’ ইমরান হাশমির বিপরীতে সাড়াজাগানো যৌন দৃশ্যে অভিনয় করেছিলেন। ২০০৪ সালের সেই ছবি ‘মার্ডার’ উত্তেজনার পারদ চড়িয়েছিল রীতিমতো। আজও সে দৃশ্য ভোলেননি দর্শক।

অনেকে বলেন, ক্যাটরিনা কইফকে নাকি তেমন খোলামেলা দেখা যায় না। কিন্তু বলিউডে পা দিয়ে প্রথম ছবিতেই মাত করেছিলেন ভিকি-ঘরনি। ২০০৩ সালের ব্ল্যাক কমেডি থ্রিলার ‘বুম’-এ গুলশন গ্রোভারের সঙ্গে এক তুমুল ঘনিষ্ঠ দৃশ্যে সাড়া ফেলেছিলেন ক্যাটরিনা।

২০০৪ সাল নাগাদ আর একটি ছবিও দর্শক-হৃদয়ে আগুন জ্বালিয়েছিল। নাম, ‘জুলি’। নেহা ধুপিয়ার সাহসী অভিনয় আলোড়ন তুলেছিল সে বার।

জন আব্রাহাম এবং বিপাশা বসুর ছবি ‘জিসম’-এর নাম শুনলে আজও ফিসফাস শুরু হয় যথেষ্টই। ছবিতে শরীরী খেলাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন বিপাশা। জনের যৌন আবেদনে নিজেকে সমর্পণ করে দর্শকদের যেন উত্তেজনার চরমে নিয়ে গিয়েছিলেন নায়িকা।

ভক্তেরা বলেন বিদ্যা বালানের মধ্যে একটা স্নিগ্ধ সৌন্দর্য আছে। সেই মেয়েই নাকি ‘উ লা লা’র সুরে মেতেছিলেন ভরা যৌবনের উদ্‌যাপনে! চরিত্রের বিভিন্ন স্তর ফুটিয়ে তুলতে সিদ্ধহস্ত অভিনেত্রী ছাপ রেখেছেন সাহসী দৃশ্যেও। সৌজন্যে ২০১১-র ছবি ‘ডার্টি পিকচার’।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর