অটোরিকশা চালকের সঙ্গে পালালো একই পরিবারের ২ গৃহবধূ
অটোরিকশা চালকের সঙ্গে পালালো একই পরিবারের ২ গৃহবধূ

প্রতীকী ছবি

অটোরিকশা চালকের সঙ্গে পালালো একই পরিবারের ২ গৃহবধূ

অনলাইন ডেস্ক

দুই টোটোচালকের (মোটরচালিত অটোরিকশা) সঙ্গে দুই গৃহবধূ ঘর ছেড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার। সম্প্রতি হাওড়ার নিশ্চিন্দায় দুই রাজমিস্ত্রির সঙ্গে দুই গৃহবধূর ঘর ছেড়ে পালানোর ঘটনার পর নতুন করে এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকা।

জানা গেছে, ওই দুই অটোরিকশা চালকের নাম বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদার। সিন্দ্রানি এলাকায় তারা টোটো চালান। এ ঘটনার পরও ওই দুই গৃহবধূকে বাড়ি ফিরে আসার আবেদন করেছেন তাদের শ্বশুর। তিনি তাদের মেনে নেবেন বলেও জানিয়েছেন।

স্থানীয় সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিন্দ্রানি এলাকায় অটোরিকশা চালান বিশ্বজিৎ ও শিবু। এর পাশাপাশি ওই এলাকায় শিবুর একটি চালের দোকান রয়েছে। অটোরিকশায় চলাফেরার সূত্রেই ভুক্তভোগী পরিবারের মেজো ও ছোট গৃহবধূর সঙ্গে তাদের পরিচয় হয়। সেই পরিচিতিই ধীরে ধীরে প্রণয়ের সম্পর্কে গড়ায় বলে দাবি স্থানীয়দের।

বাড়ির দুই বউ ঘর ছাড়ার পর তাদের শ্বশুর গণমাধ্যমকে জানান, তার বড় ছেলে পরিবার নিয়ে বাইরে থাকেন। মেজো ও ছোট ছেলে পুণেতে একটি নির্মাণ সংস্থায় কাজ করেন। ২২ বছর আগে মেজো ছেলে বিয়ে করেন। তার সংসারে দুই ছেলেও রয়েছে। ছোট ছেলের সংসারে রয়েছে পাঁচ বছরের এক সন্তান।

গত শনিবার বিকেলে ননদের বাড়ি যাবেন বলে বেরিয়েছিলেন ওই দুই গৃহবধূ। তারা যাওয়ার সময় স্বর্ণ-গহনা ও কিছু টাকাপয়সাও নিয়ে যান। এই ঘটনার পরেই স্থানীয় পঞ্চায়েত ও থানার দ্বারস্থ হন শ্বশুর। তিনি জানান, বধূরা ফিরে এলে মেনে নেবেন তিনি। যদিও এ নিয়ে তার দুই ছেলের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

news24bd.tv/আলী