স্ত্রীর মার খেয়ে নিরাপত্তা চাইলেন স্বামী(ভিডিও)

স্ত্রীর মার খেয়ে নিরাপত্তা চাইলেন স্বামী(ভিডিও)

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন ধরে স্ত্রীর নির্মম নির্যাতনের শিকার হওয়ার পর ভারতের এক ব্যক্তি সম্প্রতি মামলা করেছেন। এর পর তাকে নিরাপত্তা দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত। ভারতের রাজস্থানের আলওয়ারের ওই ঘটনা প্রকাশ্যে আসার পর সবাইকে অবাক করে দিয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া ডট কমের খবরে জানা যায়, নির্যাতনের শিকার ওই ব্যক্তির নাম অজিত যাদব।

তিনি একটি সরকারি স্কুলের শিক্ষক।

প্রতিবেদনে বলা হয়, ৯ বছর আগে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে তার বিয়ে হয়েছিল। তার স্ত্রী প্রতিদিন তাকে তাদের ছেলের সামনেই মারধর করত। স্ত্রী স্বামীকে এমন নির্মমভাবে মারধর করত যে, সে পালাতে ঘরের মধ্যে দৌড়াদৌড়ি করত। কখনও ফ্রাইপ্যান, কখনও ক্রিকেট ব্যাট দিয়ে স্বামীকে মারধর করতেন স্ত্রী। লোকটি লোকলজ্জার ভয়ে নীরব থাকতেন, কাউকে কিছু বলতেন না।

কিন্তু একপর্যায়ে ওই ব্যক্তি ঘরের ভেতরে একটি সিসি ক্যামেরা লাগিয়ে দেন। এরপর তাতে রেকর্ড হওয়া ভিডিও ফুটেজ নিয়ে পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন। পরে মামলা হলে আদালত তাকে নিরাপত্তা দেয়ার নির্দেশ জারি করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের ওই ভিডিও পোস্ট করেছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস ও সংবাদ সংস্থা আইএএনএস। ভিডিওতে দেখা যায়, ক্রিকেট ব্যাট দিয়ে ওই নারী তার স্বামীকে প্রচণ্ড পেটাচ্ছেন। আর স্বামী একদিক থেকে আরেকদিকে ছুটোছুটি করছেন।

news24bd.tv/আলী