র‍্যাবের ওপর হামলার ঘটনায় ৩ মামলা, গ্রেপ্তার ১৩
র‍্যাবের ওপর হামলার ঘটনায় ৩ মামলা, গ্রেপ্তার ১৩

সংগৃহীত ছবি

র‍্যাবের ওপর হামলার ঘটনায় ৩ মামলা, গ্রেপ্তার ১৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে র‍্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় ৩ মামলায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) রাতে  বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।

তিনি বলেন, গতকাল র‍্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে মিরসরাইয়ের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় তিনটি মামলা করার প্রক্রিয়া চলছে।

 

বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট পৌর বাজারে র‍্যাবের ওপর হামলার ঘটনা ঘটে। এতে র‍্যাবের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাদের ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেছিলেন, সাদা পোশাকে র‍্যাবের একটি দল তথ্য সংগ্রহের কাজে মিরসরাই গিয়েছিল। তাদের ওপর সংঘবদ্ধ একটি চক্র উদ্দেশ্যমূলকভাবে হামলা চালিয়েছে। হামলার ঘটনায় আমাদের দুই সদস্য আহত হয়েছেন। পরে র‍্যাব ও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। উন্নত চিকিৎসার জন্য আহতদের ফেনীর ভাষা শহিদ সালাম স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী