বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

সংগৃহীত ছবি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক

চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ-কৃষিবিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন বেপারী (২৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত জসিম উদ্দিন ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া বেপারী বাড়ির প্রবাসী হারুনুর রশিদের ছেলে। বিদ্যুৎস্পৃষ্টে সুজন (৩২) ও মহিন (২০) নামে আরও দুই যুবক আহত হন।

তাদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। মৃত্যুর বিষয়টি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেন নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে জসিম উদ্দিন বাড়ির পাশে মাছের খামারে খাবার দিতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারের সাথে স্পর্শ হয়। তাকে ছাড়াতে গিয়ে পথচারী সুজন ও মহিন তারের সাথে জড়িয়ে যায়। পরে বিদ্যুৎ অফিসে ফোন করার পর তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আর অপর দুজনকে কুমিল্লা মেডিকেলে প্রেরণ করা হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় অপমৃত্যুর মামলা হবে। নিহত জসিম উদ্দিন বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

news24bd.tv/আলী