জন্মের পর ১৯ হাজার কোটি টাকার মালিক ছেলে!
জন্মের পর ১৯ হাজার কোটি টাকার মালিক ছেলে!

সংগৃহীত ছবি

জন্মের পর ১৯ হাজার কোটি টাকার মালিক ছেলে!

অনলাইন ডেস্ক

মাত্র দেড় সপ্তাহ হলো মা হয়েছেন রিয়ানা। এর মধ্যেই তার শিশুপুত্র সম্পর্কে বিস্তারিত জানতে হামলে পড়েছে সংবাদমাধ্যম। অনুরাগীরাও পিছিয়ে নেই। রিয়ানা ও তার বয়ফ্রেন্ড অ্যাসাপের সম্পত্তি মিলিয়ে ছেলে আসলে কত সম্পত্তির মালিক এইসব নিয়ে তোলপাড় এখন সোশ্যাল মিডিয়া।

তারকা যুগলের মধ্যে ৩৩ বছর বয়সী অ্যাসাপের সম্পত্তি নাকি অনেক কম, মাত্র এক কোটি ডলার। যদিও নিজের নামের একটি অক্ষরে ডলার চিহ্ন জুড়ে রেখেছেন তিনি! তবে বয়ফ্রেন্ডের চেয়ে রিয়ানা অনেকগুণ বেশি সম্পত্তির মালিক। চলতি বছর পর্যন্ত নাকি নিট ১৭০ কোটি ডলার কামিয়ে ফেলেছেন ৩৪ বছর বয়সী এই গায়িকা। খবর আনন্দবাজার।

এদিকে ১৩ মে লস অ্যাঞ্জেলেসে ফুটফুটে পুত্রসন্তান জন্মেছে রিয়ানার। তবে তার নাম এখনো ঠিক করেননি তারা। জানা যায়,  মা-বাবার জন্মগত পরিচয়ের ঝলক দেখা যেতে পারে তাদের ছেলের নামে। গায়িকা হিসেবে আমেরিকায় খ্যাতি অর্জন করলেও রবিন রিয়ানা ফেন্টি যে আদতে বার্বাডোজের মেয়ে, তা যেন বোঝা যায় তার ছেলের নামে, এমন কথাও শোনা যাচ্ছে।  

র‌্যাপার হিসাবে রিয়ানার বয়ফ্রেন্ড রকিম অ্যাথেলেস্টন মায়ার্স ওরফে অ্যাসাপও বেশ জনপ্রিয় । তবে নিউইয়র্কে জন্মালেও অ্যাসাপের শিকড়ও আসলে বার্বাডোজ। ফলে দু'জনের সন্তানের নামে যে বার্বাডোজ সংস্কৃতির ছোঁয়া থাকবে, তেমনই মনে করছেন বহু অনুরাগী। অনেকে আবার দাবি করেছেন, তারকা যুগলের সন্তানের নামের আদ্যক্ষর হবে 'আর'  দিয়ে।  

আজকাল রিয়ানা এবং অ্যাসাপের সঙ্গে পাল্লা দিয়ে খবরের শিরোনাম হচ্ছে তাদের শিশুসন্তান। সন্তানের জন্মের পর লস অ্যাঞ্জেলেসের বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন রিহানা। এদিকে ছোট এই মেহমানের উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি নিয়েই এখন সব উত্তেজনা নেটিজেনদের। মা-বাবার সম্পত্তিকে হেসেখেলে টেক্কা দিয়েছে তাদের খুদে সন্তান। জন্মের পর দেড় সপ্তাহে মধ্যেই তার নামের পাশে সব মিলিয়ে ১৭০ কোটি পাউন্ড বসে গিয়েছে, বাংলাদেশি মুদ্রায় যা ১৮ হাজার ৮১৫ কোটি টাকারও বেশি।  

news24bd.tv/আলী