বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু
বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু

সংগৃহীত ছবি

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক

বরিশাল নগরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একজন ঘটনাস্থলে এবং অপরজন হাসপাতালে নেওয়ার পর মারা যান। নিহত দুই বন্ধু হলেন সুদীপ্ত সাহা গোপাল (২৩) ও অন্তু সাহা হৃদয় (২২)।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগের গেট সংলগ্ন রেনেটা অফিসের সামনে বান্দ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুদীপ্ত সাহা বরিশাল নগরীর বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে এবং অন্তু সাহা হৃদয় একই এলাকার ব্যবসায়ী দিলীপ সাহার ছেলে। সুদীপ্ত সাহা সরকারি ব্রজমোহন কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র এবং অন্তু সৈয়দ হাতেম আলী কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র।

দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যুর তথ্য নিশ্চিত করে এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন শুক্রবার সকাল ১০টায় জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রুপাতলীর দিকে যাচ্ছিলেন সুদীপ্ত সাহা গোপাল। তার পেছনে বসা ছিলো অন্তুু সাহা হৃদয়।

তিনি আরও বলেন, রেনেটা অফিসের সামনে একটি লাইট পোস্টের সাথে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই নিহত হয় গোপাল। পরে স্থানীয়রা উদ্ধার করে অন্তুকে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে সেখানে অন্তুরও মৃত্যু হয়।

মরদেহ দুইটি উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে বলে জানান পরিদর্শক লোকমান হোসেন।

news24bd.tv/কামরুল