বিসিএস আর দেওয়া হলো না ইমরানের
বিসিএস আর দেওয়া হলো না ইমরানের

সংগৃহীত ছবি

বিসিএস আর দেওয়া হলো না ইমরানের

অনলাইন ডেস্ক

৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থী ছিলেন মো. ইমরান হোসেন। কিন্তু পরীক্ষা শুরুর আগেই কেন্দ্রের সামনে লুটিয়ে পড়ে আর পরীক্ষা দেওয়া হলো না ইমরানের। পুরোপুরি সুস্থ না হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে তিতুমীর কলেজ কর্তৃপক্ষ।

জানা যায়, নির্ধারিত সময়ে কেন্দ্রে পরীক্ষা শুরু হয়।

কিন্তু ইমরান হোসেন নামের ওই শিক্ষার্থী সুস্থ না হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক রিতা খন্দকারের সহযোগিতায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে দেন অন্য শিক্ষার্থীরা।

ঘটনাস্থলে উপস্থিত তিতুমীর কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ও কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাব্বি হোসাইন গণমাধ্যমকে বলেন, ওই শিক্ষার্থী আর পরীক্ষা দিতে পারেননি। তাকে ঢাকা মেডিকেল ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত মানসিক চাপ থেকেই এমনটি হয়েছে।

তিনি বলেন, শিক্ষার্থীর গ্রামের বাড়ি যশোরের বেনাপোলে। তার পরিবারের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। পরীক্ষার্থীর বড় ভাই যশোর থেকে ঢাকায় আসছেন।

সকালে পরীক্ষা শুরুর ঠিক ৪০ মিনিট আগেই কেন্দ্রে আসেন ইমরান। নির্ধারিত সময়ে কেন্দ্রে প্রবেশের আগেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে আসা এক স্বজন জানান, অসুস্থতা নিয়েই ইমরান পরীক্ষা দিতে এসেছেন।

পরে অসুস্থ পরীক্ষার্থীকে কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক রিতা খন্দকারের সহযোগিতায় পরীক্ষার হলে প্রবেশ করানো হয়। আগের চেয়ে সুস্থ অনুভব করায় তখন তিনি পরীক্ষায় অংশ নেন।

news24bd.tv/কামরুল