‘খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার বিষয়ে ভাবা হচ্ছে’

সংগৃহীত ছবি

‘খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার বিষয়ে ভাবা হচ্ছে’

অনলাইন ডেস্ক

দণ্ডপ্রাপ্ত তারেক রহমানের নির্দেশে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।  

তিনি বলেন, সে জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ও সুপ্রিম কোর্টের সামনে তাদের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালিয়েছে। তারেক রহমান নিজেই দণ্ডপ্রাপ্ত আসামি। তাকে কীভাবে দেশে ফিরিয়ে আনা যায় সে বিষয়ে আলোচনা অব্যাহত আছে।

শুক্রবার (২৭ মে) বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত 'আবৃত্তি উৎসব' অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া কারাগারের বাইরে আছেন। কিন্তু, বিএনপির নেতাকর্মীরা তা বুঝতে ব্যর্থ। বিএনপির ফখরুল ইসলাম আলমগীরসহ নেতারা যে ভাষায় কথা বলছেন, এতে আমাদের গভীরভাবে ভাবতে হচ্ছে।

খালেদা জিয়াকে পুনরায় কারাগারে পাঠাতে জনগণের পক্ষ থেকে দাবি উঠছে।

পদ্মা সেতু বিষয়ে তিনি বলেন, পদ্মাসেতু শুধু উন্নয়নযজ্ঞ নয়, এটি বাংলাদেশের সক্ষমতার প্রতীক। এখন বিএনপি ও ড. ইউনূসসহ ষড়যন্ত্রকারীদের গাত্রদাহ হচ্ছে। এটি নিয়ে আর কেউ মুখ খুলছেন না। কারণ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের অপেক্ষায়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অধ্যাপক ড. অনুপম সেন, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, বাংলা একাডেমি মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা, অভিনয় শিল্পী জয়ন্তী চক্রবর্তী, কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, শিক্ষাবিদ অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী, কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধা নূরুল আবছার প্রমুখ।  

news24bd.tv/আলী