নামাজরত অবস্থায় টলে পড়ে মসজিদের খাদেমের মৃত্যু
নামাজরত অবস্থায় টলে পড়ে মসজিদের খাদেমের মৃত্যু

নামাজরত অবস্থায় টলে পড়ে মসজিদের খাদেমের মৃত্যু

অনলাইন ডেস্ক

নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মসজিদের খাদেম। বরিশালের বানারীপাড়ার উত্তর নাজিরপুর জামে মসজিদে জুমার নামাজের সময় এমন ঘটনা ঘটে। ওই খাদেম নাম আ. হালিম আকন (৭৫)।

জানা গেছে, আ. হালিম আকন দীর্ঘদিন ধরে উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তর নাজিরপুর জামে মসজিদের মুয়াজ্জিনসহ খাদেমের দায়িত্ব পালন করে আসছিলেন।

তার সেই প্রিয় মসজিদে শুক্রবার (২৭ মে) জুমার নামাজরত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  এসময় মসজিদে উপস্থিত মুসল্লিরা হতবিহবল হয়ে পড়েন।

জুমার নামাজপড়া অবস্থায় তার এ মৃত্যু পরম পাওয়া ও সৌভাগ্যের বলে অনেকেই মন্তব্য করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় উত্তর নাজিরপুর ঈদগাঁহ ময়দানে জানাজা শেষে তাকে ওই গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন হয়।

প্রসঙ্গত, মরহুম আ. হালিম আকন উপজেলার বাইশারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফকরুল আলম ও বানারীপাড়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য এস এম গোলাম মাহমুদ রিপনের চাচা। তার মৃত্যুতে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, প্রেস ক্লাব সভাপতি রাহাদ সুমন, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা ও যুবলীগ নেতা মহসিন রেজাসহ প্রেস ক্লাব ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর