ময়মনসিংহে বিএফইউজে নির্বাচনে ফারুক- শাবান-দীপ বিজয়ী

প্রতীকী ছবি

ময়মনসিংহে বিএফইউজে নির্বাচনে ফারুক- শাবান-দীপ বিজয়ী

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাচনে সভাপতি পদে ওমর ফারুক ৩২ ও মহাসচিব পদে বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ এবং কেন্দ্রীয় সদস্য পদে অমিত রায় ও সাহিদুল আলম খসরু নির্বাচিত হয়েছেন।

বিএফইউজে’র ময়মনসিংহ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শ্রী জগদীশ চন্দ্র সরকার জানান, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) ৪৩ টি ভোটের মধ্যে ৪২ ভোট প্রদান করেন ভোটাররা। এর মধ্যে বিএফইউজে সভাপতি পদে আব্দুল জলিল ভুঁইয়া ২, ওমর ফারুক ৩২ ও মোল্লা জালাল পান ৮ ভোট।

আর মহাসচিব পদে জাকারিয়া কাজল পান ৩ ভোট এবং শাবান মাহমুদ ৩৯ ভোট। দীপ আজাদ ২৩, নজরুল কবির ২ ও মধুসুধন মন্ডল ১৬ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পান।  

--------------------------------------------------------
আরও পড়ুন : খুলনায় ওমর ফারুক, সাবান মাহমুদ ও দ্বীপ আজাদ জয়ী

--------------------------------------------------------

এদিকে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য পদে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হন যুগান্তর ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার অমিত রায় ও ১৯ ভোট পেয়ে সাহিদুল আলম খসরু নির্বাচিত হন। তাদের প্রতিদন্দ্বী মোশাররফ হোসেন ১৭ ও রবীন্দ্রনাথ পাল পান ১১ ভোট।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ময়মনসিংহ প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন বিএফইউজে’র ময়মনসিংহ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শ্রী জগদীশ চন্দ্র সরকার।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর