স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক
স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

সংগৃহীত ছবি

স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

অনলাইন ডেস্ক

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের দুদাইল নোয়াপাড়া এলাকায় শিপন বেগম নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৭ মে) দিবাগত রাত আনুমানিক ২টা থেকে আড়াইটার মধ্যে শোবার ঘরে ঘুমন্ত অবস্থায় গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুদাইল নোয়াপাড়া গ্রামের মোজাম্মেল হোসেনের স্ত্রী এবং তিন সন্তানের জননী শুক্রবার দিবাগত রাতে তার কক্ষে এবং মোজাম্মেল ও তার সন্তানেরা আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন।

হঠাৎ রাত ৩টার দিকে নিহতের স্বামী-সন্তানের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দেখতে পায় মোজাম্মেল তার স্ত্রীর গলাকাটা স্থানে কাপড় জাতীয় কিছু দিয়ে ধরে রক্ত আটকানোর চেষ্টা করছিল। খবর পেয়ে শনিবার ভোরে কালাই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত শুরু করে এবং মরদেহ উদ্ধারের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ওসি (তদন্ত) এসএম মঈনুদ্দিন বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর প্রমাণ সংগ্রহের কাজ চলছে। পুলিশের বিভিন্ন দল এ বিষয়ে কাজ করছেন এবং তদন্ত অব্যাহত রয়েছে। পরবর্তীতে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে প্রকৃত অপরাধী গ্রেফতার হলে এ বিষয়ে আইনি পদক্ষেপ নেয়া হবে।

news24bd.tv/আলী