আকর্ষণীয় বেতনে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে চাকরি
আকর্ষণীয় বেতনে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে চাকরি

প্রতীকী ছবি

আকর্ষণীয় বেতনে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে চাকরি

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন একটি স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। সংস্থাটি বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় পাঁচ বছর মেয়াদি ‘রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট (আরইএলআই)’ প্রকল্পে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম

ব্যবস্থাপক (এমআইএস)

পদসংখ্যা

যোগ্যতা ও অভিজ্ঞতা

কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)/ইনফরমেশন টেকনোলজি (আইটি)/সফটওয়ার ইঞ্জিনিয়ারিং বা প্রাসঙ্গিক বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

ওয়েববেইজস অ্যাপ্লিকেশন, ডেটাবেজ ব্যবস্থাপনা, সফটওয়্যার ও হার্ডওয়্যার-সংক্রান্ত কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

সর্বোচ্চ ৪৮ বছর

বেতন স্কেল

৫২,০০০-৯১,০০০ টাকা। এ ছাড়া সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা রয়েছে।

আবেদন

আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে ডাকযোগে/সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এসডিএফের ওয়েবসাইটের এই লিংকে পাওয়া যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়

১৬ জুন ২০২২

news24bd.tv/রিমু