এ সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না : ফখরুল
এ সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না : ফখরুল

ফাইল ছবি

এ সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না : ফখরুল

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারের অধীনে আগামী জাতায়ী নির্বাচন হতে দেওয়া হবে না। নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে। নিরপেক্ষ সরকার গঠন করতে যা যা করা দরকার বিএনপি তাই করবে।

আজ শনিবার দুপুরে ঝিনাইদহের ডাকবাংলা আব্দুর রউফ কলেজ মাঠে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে যে স্বপ্ন দেখেছিলাম, যার জন্য যুদ্ধ করেছিলাম, প্রাণ দিয়েছিলাম, রক্ত দিয়েছিলাম সেই স্বপ্নগুলোতে এই সরকার ভূলুণ্ঠিত করে দিয়েছে।

জেলা বিএনপির আহবায়ক এসএস মশিয়ুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এছাড়াও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডসহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল ও জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট মশিয়ুর রহমানসহ জেলা ও ৬টি উপজেলা নেতৃবৃন্দ।

news24bd.tv/রিমু