বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন যেসব নায়িকা
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন যেসব নায়িকা

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন যেসব নায়িকা

অনলাইন ডেস্ক

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এমনটা শুনলেই কানে আঙুল দিত সমাজ। লোকনিন্দার ভয়ে গর্ভেই নষ্ট হয়ে যেত কত ভ্রূণ। ইদানীং পাল্টে যাওয়া চিন্তাভাবনার হাত ধরে যে ছবি বদলে গিয়েছে অনেকটাই। বিয়ের আগে সন্তানধারণ কিংবা একলা মা (সিঙ্গল মাদার)-এর জীবনযাপন এখন চর্চায় থাকলেও লজ্জার নয় অনেকের কাছেই।

সেই পালা বদলের সাক্ষী বলিউডও।

বিয়ের ৬ মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকেই আঁচ করেছিলেন, স্বামী অঙ্গদের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নেহা। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন দু'জনে। তার পরে নভেম্বরে জন্ম কন্যা মেহরের। অভিনেত্রী নিজেই পরে স্বীকার করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। খবর আনন্দবাজারের।

রজনীকান্তের ‘২.০’ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন নিজেই। তার কিছু দিন আগেই প্রেমিক জর্জ পানাইতোকে বাগদান করেন অভিনেত্রী।

প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ অন্তঃসত্ত্বা হতেই সগর্বে সে খবর জানিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। তাঁদের প্রথম সন্তান অরিক জন্ম নেয় ২০১৯ সালে। ৩ বছর কেটে গেলেও এখনও অবধি বিয়ের সিদ্ধান্ত নেননি তাঁরা।

বলিউডের আর এক তারকা কল্কি কেঁকলা বরাবরই তিনি স্বাধীনচেতা নারী। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর হল। ২০২০ সালেই কন্যা স্যাফোর জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ে না করে সপরিবার সুখেই রয়েছেন তাঁরা।

কেবল এখনকার প্রজন্মের তারকারাই নন, অতীতেও অবশ্য এমন ‘সাহস’-এর সাক্ষী থেকেছে বলিউড। অভিনেত্রী নীনা গুপ্তার সঙ্গে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক তুমুল শোরগোল ফেলেছিল আশির দশকের শুরুতে। তাঁদের ভালবাসার ফসল, মেয়ে মাসাবার জন্ম হলেও বিয়ের পিঁড়িতে বসেননি নীনা। একা হাতেই বড় করেছেন সন্তানকে।

শ্রীদেবীর উদাহরণও ভোলার নয়। বিয়ের আগেই সদর্পে নিজের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার ৭ মাস পর বনি কপূরকে বিয়ে করেন তিনি।

অতীতের আরও এক দক্ষিণী বীরাঙ্গনার কথা না বললেই নয়। তিনি ‘গীত গাতা চল’-এর নায়িকা, অভিনেত্রী সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর অভিনেতা কমল হাসনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

news24bd.tv তৌহিদ