কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ৫

পুলিশের হাতে গ্রেপ্তার ৫ বখাটে

কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ৫

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চট্টগ্রামে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৫ বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (১৩ জুলাই) ভোরে নগরীর চকবাজার থানার জঙ্গিশাহ মাজার গেট এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক ইয়াছির আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (১২ জুলাই) এই ঘটনায় ধর্ষিতা ছাত্রী চকবাজার থানায় মামলা দায়ের করেন।

ধৃত বখাটেরা হলো- আশিক ইমরান (২৪), সাইফুল ইসলাম সাকিব (২২), মোহাম্মদ মহিউদ্দিন (২২), রাজবীর হোসেন নয়ন (২২) ও মোশাররফ হোসেন আকাশ (২২)। এদের মধ্যে সাইফুল ইসলাম সাকিব ওই ছাত্রীকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ পরিদর্শক ইয়াছির আরাফাত বলেন, ‘গত ৭ জুলাই রাতে আসামি সাইফুল তার সহযোগীদের নিয়ে ওই ছাত্রীর বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে।  

মামলার এজাহারে ঘটনার শিকার ছাত্রী অভিযোগ করেন- তিনি ও তার এক বান্ধবী ওই বাসায় ভাড়া থাকতেন।

৭ জুলাই রাতে ওই ছাত্রীর বাসায় তার প্রাইভেট শিক্ষক পড়াতে আসেন। তখন বাসায় তাদের এক ছেলে বন্ধুও ছিলেন।  এ সময় স্থানীয় ৬ জন বখাটে ডিবি পরিচয় দিয়ে বাসায় প্রবেশ করে। বাসায় অনৈতিক কাজ হচ্ছে- অভিযোগ এনে বখাটে যুবকরা ওই ছাত্রীর শিক্ষক ও তার বন্ধুকে প্রথমে জিম্মি করে। তাদের মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।  

পরে সাইফুল ইসলাম সাকিব মেয়েটিকে ধর্ষণ করে এবং সাকিবের সঙ্গে থাকা আরেকজন ওই দৃশ্য মোবাইলে ধারণ করে।

তিনি আরও বলেন, এই ঘটনায় গতকাল (১২ জুলাই) কলেজ ছাত্রী থানায় অভিযোগ দেন। তার অভিযোগ পাওয়ার পর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে সাকিবসহ ৫ জনকে গ্রেপ্তার করে। অপর আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর