আম গাছ থেকে পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 
আম গাছ থেকে পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

প্রতীকী ছবি

আম গাছ থেকে পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর 

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের নয়নপুর বাজার এলাকার একটি আম গাছ থেকে  সুজন মিয়া (১৯) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৯ মে) সকাল ১০টায় মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ।  

পোশাক শ্রমিক সুজন পাবনার আতাইকুলা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুরে তিব্বত গ্রুপের নয়নপুরে অবস্থিত রিদিশা কারখানায় কাটিং সেকশনে অপারেটর পদে চাকরি করতেন।

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, নয়নপুর বাজারের পূর্ব পাশে সজিব শেখের বাসায় ভাড়ায় থাকতেন সুজন। শনিবার (২৮ মে) রাত সাড়ে ৯টায় কারখানা থেকে বাসায় আসেন। এরপর সাড়ে ১১টায় রাতের খাবার খেয়ে চাচা মামুনের সঙ্গে এক বিছানায় ঘুমিয়ে পড়েন। সকালে তার চাচা অফিসে যাওয়ার জন্য ঘুম থেকে উঠে সুজনকে দেখতে না পয়ে খুঁজতে থাকেন। পরে বাড়ি বাইরে আম গাছে গলায় রশি পেঁচানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

ইসমাইল হোসেন আরও জানান, লাশের সুরতহাল প্রতিবেদনে শরীরের কোথাও কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর হত্যা না আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।

news24bd.tv/রিমু