‘অনেকবার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে’
‘অনেকবার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে’

‘অনেকবার শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে’

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর অবশিষ্ট খুনিদের অবশ্যই দেশে এনে বিচারের রায় কার্যকর করা হবে। এরি মধ্যে সে কাজ অনেক দূর এগিয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আজ রোববার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলন তিনি। এসয় তিনি বলেন, দেশের ভাবমূর্তি নষ্টে প্রতিনিয়ত বিরোধী শক্তি যড়যন্ত্র করছে।

এর আগেও অনেকবার দেশের অগ্রগতি বিনষ্টে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে।

আওয়ামী লীগ পেশি শক্তির রাজনীতি করে না উল্লেখ করে মন্ত্রী বলেন, বর্তমানের  ছাত্রলীগ শেখ হাসিনার আস্থালাভ করেছে। ছাত্রলীগের সহনশীলতা আগামী নেতৃত্ব গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, দেশের সকল অর্জনের আন্দোলন সংগ্রামের সূত্রপাত ছাত্রদের মধ্য দিয়েই হয়েছে তাই সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। মন্ত্রীর মতে আওয়ামী লীগের নেতৃত্বে দেশের মাথাপিছু আয় যেমন বেড়েছে তেমনি বেড়েছে গড় আয়ু। কারণ হিসেবে তিনি বলেন, দেশের স্বাস্থ্যসেবা উন্নত হয়েছে। দেশের অবকাঠামো থেকে শুরু করে অর্থনৈতিক সব ক্ষেত্রেই অভাবনীয় উন্নয়নের ফলে আগামী নির্বাচনে আবারও জনগণ আওয়ামী লীগকেই ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আশা প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

news24bd.tv তৌহিদ