বন্ধুর বুকে ছুরি ঢুকিয়ে পালাল বন্ধু
বন্ধুর বুকে ছুরি ঢুকিয়ে পালাল বন্ধু

বন্ধুর বুকে ছুরি ঢুকিয়ে পালাল বন্ধু

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে বন্ধুর ছুরিকাঘাতে সিহানুর রহমান শেখ (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। আজ রোববার (২৯ মে) দুপুরে উপজেলার মাজড়া এম.ইউ ফাযিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিহানুর উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদী গ্রামের শাহজাহান শেখের একমাত্র ছেলে। সে কাশিয়ানী এম এ খালেক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

কাশিয়ানী থানার ওসি মোহাম্মদ মাসুদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিহানুরকে উদ্ধারকারী তাজুল ইসলাম (শিহানুরের বন্ধু) জানান, তার বন্ধু শিহানুরকে কে বা কারা মারধর করবে বলে হুমকি দিয়েছে। হুমকীদাতা শিহানুরকে ঘটনাস্থলে যেতে বলেছে। তাজুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছাতে পৌঁছাতে পাশের মাদ্রাসার (নিহত শিহানুরের এলাকার বন্ধু) দশম শ্রেণির ছাত্র ও হিরন্যকান্দি গ্রামের মো. ইকলাসুর রহমানের ছেলে নাজিম (১৭) শিহানুরের বুকে এবং ডান হাতে ছুরি ঢুকিয়ে পালিয়ে যায়। তাজুল ইসলাম স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে গেলে কর্মরত চিকিৎসকক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিয়ানী জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. খাদিজা শাহিন বলেন, নিহতের বুকে ও ডান হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা (ওসি) আরও জানান, খুনের সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে প্রেমঘটিত কোনো কারণে ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

news24bd.tv তৌহিদ