আজ বুবলীকে দেখা যাবে অন্য ভূমিকায়
আজ বুবলীকে দেখা যাবে অন্য ভূমিকায়

আজ ক্যারিয়ারে প্রথমবারের মতো উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করবেন বুবলী

আজ বুবলীকে দেখা যাবে অন্য ভূমিকায়

অনলাইন ডেস্ক

শবনম ইয়াসমিন বুবলী। ঢাকাই চলচ্চিত্রে তিনি নায়িকা বুবলী হিসেবেই পরিচিত। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল তার। হালের জনপ্রিয় এই নায়িকা চলচ্চিত্রে অভিনয়ের আগে ২০১৩ সালে কিছুদিন টিভি সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছেন।

এর বাইরে তাকে অন্য চরিত্রে খুব একটা দেখা যায়নি। কিন্তু আজ মঙ্গলবার সন্ধ্যায় তাকে দেখা যাবে অন্য ভূমিকায়।  

ঢালিউড সেনসেশন শবনম বুবলী আজ প্রথমবারের মতো ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ এর জমকালো আয়োজনের মঞ্চে উপস্থাপিকা হতে যাচ্ছেন। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত এই অনুষ্ঠানের মাধ্যমেই ক্যারিয়ারে প্রথমবারের মতো উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

বুবলীর সঙ্গে যৌথ উপস্থাপনা করবেন আরেক জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস।

এ বিষয়ে বুবলী বলেন, দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে এবারই প্রথম হাজির হচ্ছি। এর আগে সংবাদ পাঠ করলেও উপস্থাপনা কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং ও ভিন্ন একটি প্ল্যাটফর্ম। এই অনুষ্ঠানে উপস্থাপনার জন্য কিছুটা প্রস্তুতিও নিয়েছি।

বুবলী আরো বলেন, ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান অনুষ্ঠানটি সম্পূর্ণই আলাদা বলা যেতে পারে। এর আগে দেখেছি, যে কোনো সম্মাননা অনুষ্ঠানের সংবাদ বরাবরই প্রচার করে থাকেন সাংবাদিকগণ। আর এবারের অনুষ্ঠানে দেশ সেরা সাংবাদিকগণ হচ্ছেন সম্মানিত অতিথি এবং তাদেরকেই সম্মাননা বা অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম ব্যতিক্রমী একটি আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।

‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ এর আয়োজন করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। সাংবাদিকদের সম্মাননায় এটাই এ যাবতকালের বড়ো আয়োজন। জুরি বোর্ডের বিচারে ৫ ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।

‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ আয়োজক কমিটির আহ্বায়ক ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। অনুষ্ঠান উদ্বোধন করবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম ও ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’-এর জুরিবোর্ডের প্রধান অধ্যাপক মো. গোলাম রহমান।  

news24bd.tv/desk