আমার বাসায় ভূত আছে : মাহি
আমার বাসায় ভূত আছে : মাহি

সংগৃহীত ছবি

আমার বাসায় ভূত আছে : মাহি

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা মাহিয়া মাহি সিনেমায় ব্যস্ততা কমিয়ে আপাতত গাজীপুরে গড়ে তোলা নিজের রেস্তোরাঁয় সময় দিচ্ছেন তিনি। বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা। শনিবার (২৮ মে) ফেসবুক স্ট্যাটাসে মাহি জানান, আমার বাসায় ভূত আছে। সঙ্গে বিস্ময়ের ইমোজি।

তার সেই পোস্টটিতে তিন হাজারের বেশি নেটাগরিক প্রতিক্রিয়া জানিয়েছেন।

মাহির সেই পোস্টে অভিনেতা ডি এ তায়েব জানতে চেয়েছেন, পরী নেই?

নবাগত নায়িকা জাহারা মিতু লিখেছেন, ভূত যদি দুলাভাই হয় তাহলে কিছু করার দরকার নেই। আর যদি সত্যি হয় তাহলে আয়তুল কুরসি পড়ে শরীরে ফুঁ দেওয়া উচিত। ' জবাবে মাহি লেখেন, তাহলে আয়তুল কুরসি পড়ি।

সম্প্রতি গুঞ্জন ওঠে, নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিচ্ছেন মাহি। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা জানিয়েছেন, ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, এমন কিছুই নয়। আগে একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। কিন্তু এখন বছরে একটি বা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।

নায়িকার ভাষ্যমতে, তার মাথায় আরেকটি ব্যবসায়িক ভাবনা এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ সিনেমায় অর্থলগ্নি করবেন। নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। তবে কবে নাগাদ তিনি প্রযোজনায় নামবেন, সে প্রসঙ্গে স্পষ্ট কিছু জানাননি মাহি।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনো বন্ধুদের সঙ্গে, আবার কখনো শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।  

news24bd.tv/আলী