অস্ট্রেলিয়ায় শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ মমতাজ
অস্ট্রেলিয়ায় শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ মমতাজ

সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ায় শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ মমতাজ

অনলাইন ডেস্ক

নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন অভিনেত্রী শাবনূর। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান। দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর।  

মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না।

অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বৈশাখী মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে যান ফোক সম্রাজ্ঞী মমতাজ। সেখানে শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেই প্রতিক্রিয়া জানিয়েছেন এই গানের পাখি।

মমতাজ লিখেছেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করব তোমাকে। ’

মমতাজের ক্যাপশন থেকেই স্পষ্ট, তিনি কতটা খুশি হয়েছেন। বিদেশের মাটিতে দেশের খ্যাতিমান গায়িকাকে পেয়ে শাবনূরও সম্মান জানিয়েছেন। সারাদিন তার সঙ্গে সময় কাটিয়েছেন। নিজেই গাড়ি চালিয়ে নিয়ে ঘুরেছেন, পৌঁছে দিয়েছেন এয়ারপোর্টে। আর তাই নায়িকার এমন আন্তরিকতার কথা সবাইকে জানিয়ে দিলেন গায়িকা।

এদিকে বেশ কয়েকবার উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারেননি শাবনূর। শেষবার তিনি দেশ ছেড়েছেন ২০২০ সালের জানুয়ারিতে। সে বছরের মার্চেই ফেরার কথা থাকলেও করোনা শুরু হওয়ায় আটকা পড়েন।  

এরপর ২০২১ সালের ডিসেম্বরে দেশে আসতে চান শাবনূর। কিন্তু কিছু ব্যক্তিগত ব্যস্ততায় সেবারও ফেরা হয়নি। পরবর্তীতে আরও একবার দেশে ফেরার উদ্যোগ নিলেও নায়িকা ও তার ছেলে করোনায় আক্রান্ত হওয়ায় সেবারও আসা হয়নি।

সবশেষ এবার ঈদে দেশে আসতে চেয়েছিলেন শাবনূর। কিন্তু ব্যবসায়িক কাজের ব্যস্ততায় এবারও আসতে পারেননি।

news24bd.tv/কামরুল