বসুন্ধরার উদ্যোগ দেশের সাংবাদিকতাকে উচ্চ শিখরে পৌঁছে দেবে
বসুন্ধরার উদ্যোগ দেশের সাংবাদিকতাকে উচ্চ শিখরে পৌঁছে দেবে

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ এ নারী ও শিশু ক্যাটাগরিতে বিজয়ী হওয়া দৈনিক সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক রাজিব আহম্মদ

অ্যাওয়ার্ড পাওয়া সাংবাদিক রাজিব আহম্মদ

বসুন্ধরার উদ্যোগ দেশের সাংবাদিকতাকে উচ্চ শিখরে পৌঁছে দেবে

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ এ নারী ও শিশু ক্যাটাগরিতে বিজয়ী হওয়া দৈনিক সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক রাজিব আহম্মদ বলেন, বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগ দেশের সাংবাদিকতাকে উচ্চ শিখরে পৌঁছে দেবে। সোমবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা- আইসিসিবিতে আয়োজিত এ অনুষ্ঠানে অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এ পুরস্কার নিশ্চয়ই সম্মান এবং গর্বের। বসুন্ধরা গ্রুপ কে ধন্যবাদ, যে তারা আমাকে মনোনীত করেছেন।

মিডিয়া অ্যাওয়ার্ড এর সঙ্গে সম্পৃক্তদের ধন্যবাদ জানান তিনি।  

তিনি বলেন, আমার প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই তারা আমাকে সমর্থন করেন, সহযোগিতা করেন।   আমার পরিবারকেও ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমার স্ত্রী সন্তানদের সহযোগিতায় উন্মুক্তভাবে সাংবাদিকতা করতে পারছি। পরিবারকে সময় না দিয়ে বাইরে কাজের সুযোগ করে দিচ্ছে তারা।

 

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত এর সাংবাদিক বলেন, বসুন্ধরার এ উদ্যোগ বাংলাদেশের গণমাধ্যমকে অনেকদূর এগিয়ে নিবে। যে কোন প্রতিযোগিতাই ইতিবাচক বিষয়, প্রতিযোগিতার মাধ্যমে সবকিছুর মানের উন্নয়ন হয়। আমি আশা করছি এই প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের সাংবাদিকতার মানোন্নয়ন হবে।  

এ সময় তিনি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা যে প্রতিযোগিতাকে ইন্ট্রোডিউস করেছেন তা বাংলাদেশের গণমাধ্যম এর জন্য অনেক বড় পাওয়া।

news24bd.tv/আলী