ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রির অবদান কর্মশালা
ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রির অবদান কর্মশালা

সংগৃহীত ছবি

ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রির অবদান কর্মশালা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে 'শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান' শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় শহরের থানা রোডের একটি চাইনিজ রেস্তোঁরায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ডিজিএম সেলস মো. পলাশ আক্তার এবং বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. শামসুল আলম।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বসুন্ধরা সিমেন্টের ফরিদপুর ডিভিশনাল ইনচার্জ  মো. হুমায়ুন কবির, ডেপুটি ম্যানেজার মীর গাজ্জালী আহমেদ, টেরিটরি সেলস ম্যানেজার দেবদাস বিশ্বাস, প্রকৌশলী আবুল হাসান, ফজলে রাব্বী আলী, আবুল হোসেন, খন্দকার শাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরামর্শ দেন। নির্মাণ কাজে দক্ষ কর্মী ও উন্নত মানের সিমেন্টের প্রয়োজনীয়তা সম্পর্কেও ধারণা দেন তারা। বর্তমানে দেশের আইকনিক প্রকল্প পদ্মা সেতু নির্মাণ প্রকল্পসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রকল্পে বসুন্ধরা সিমেন্টের ব্যবহার হচ্ছে। কারণ বসুন্ধরা সিমেন্টের গুণগত মান অনন্য।

 

তারা তাদের অভিজ্ঞতা ও নির্ভরতার কথা জানান। অনুষ্ঠানে শতাধিক রাজমিস্ত্রি অংশ নেন। শেষ পর্বে র‌্যফেল ড্র ও পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

news24bd.tv/কামরুল