কাউন্টডাউন শুরু হচ্ছে প্রভার
কাউন্টডাউন শুরু হচ্ছে প্রভার

সংগৃহীত ছবি

কাউন্টডাউন শুরু হচ্ছে প্রভার

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। সামাজিক মাধ্যমে বর্তমানে বেশ সরব এই সাহসি অভিনেত্রী। নিত্য নতুন পোস্টে নিজের মনের অভিব্যক্তির কথা জানায় প্রভা। এরমধ্যে কাজও করে যাচ্ছেন তিনি।
এই যেমন সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘কাউন্টডাউন’ শিরোনামে একটি ধারাবাহিক নাটকে।

আজ মঙ্গলবার (৩১ মে) থেকে বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচার হবে প্রভার এই ‘কাউন্টডাউন’। ধারাবাহিকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। শাহ মো. নাঈমূল করিমের রচনায় এতে আরও অভিনয় করেছেন সজল, তৌসিফ মাহবুব, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, সজল, আরফান আহমেদ প্রমুখ।

নির্মাতা সকাল আহমেদ বলেন, ১১ জন বন্ধু আনন্দ নিয়ে ঢাকা থেকে মালয়েশিয়া বেড়াতে গিয়ে নানা জটিলতায় জড়িয়ে পড়ে। বন্ধুত্ব থেকে প্রেম হয়, আবার একটা পর্যায়ে ঘটে খুনের মতো ঘটনাও। মানে গল্পটিতে বন্ধুত্ব, প্রেম, থ্রিলার, সবই থাকছে। পুরো কাজটির শুটিং করেছি মালয়েশিয়ায়। ফলে গল্পের পাশাপাশি নাটকটির মাধ্যমে মালয়েশিয়ার সৌন্দর্য-সংস্কৃতি-স্থাপনার স্বাদও পাবেন দর্শকরা।

news24bd.tv/আলী