জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১
জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

সংগৃহীত ছবি

জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

নেত্রকোণায় আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৪)। সোমবার এ ঘটনায় ছাদেক মিয়া (৫০) নামের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে মদন থানার পুলিশ। অভিযুক্ত ছাদেক মিয়া নেত্রকোণার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের জাওলা গ্রামের মৃত আছব আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ নেত্রকোণার আটপাড়া উপজেলার বাসিন্দা।

১০ মে ওই গৃহবধূ জরুরি প্রয়োজনে মদন উপজেলার জাওলা গ্রামে আত্মীয়ের বাড়িতে যান। প্রয়োজন শেষে ওইদিন রাত ৯টার দিকে বাড়ির উদ্দেশে রওনা হন গৃহবধূ। পথে জাওলা বাজারের পাশে ছাদেক মিয়াসহ আরও দু’জন ওই গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক জঙ্গলে নিয়ে যায়। পরে জাওলা গ্রামের আজিজুল ইসলামের বাড়ির পিছনের জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে অভিযুক্তরা পালিয়ে যান।
 

ওই গৃহবধূ বাড়িতে পৌঁছে পরিবারের লোকজনের কাছে ধর্ষণের ঘটনাটি খুলে বলে। পরে ওই গৃহবধূ বাদী হয়ে ছাদেক মিয়া, একই গ্রামের গণু মিয়ার ছেলে আজিজুল ইসলাম (৪০) ও শহর আলী ফকিরের ছেলে আবু মিয়াকে (৪১) আসামি করে আদালতে একটি মামলা করেন। আদালতের নির্দেশে সোমবার ওই মামলাটি মদন থানায় রুজু করা হয়।  

পরে পুলিশ অভিযান চালিয়ে মদন-নেত্রকোণা সড়কের বটতলা বাজার থেকে ছাদেক মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি ছাদেক মিয়াকে মঙ্গলবার দুপুরে নেত্রকোণা আদালতে পাঠানো হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, সংঘবদ্ধভাবে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় আদালতের নির্দেশে সোমবার মদন থানায় মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছাদেক মিয়া নামের একজনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

news24bd.tv/আলী