প্রেমে প্রত্যাখ্যান হওয়ায় কিশোরীকে ১৪ বার ছুরিকাঘাত!

সংগৃহীত ছবি

প্রেমে প্রত্যাখ্যান হওয়ায় কিশোরীকে ১৪ বার ছুরিকাঘাত!

অনলাইন ডেস্ক

প্রেমের প্রস্তাব নাকচ করে দেওয়ায় অবশেষে ১৪ বার ছুরি চালিয়ে এক কিশোরীকে খুন করলেন যুবক। অভিযুক্তের খোঁজে নেমে গতকাল মঙ্গলবার একটি রেললাইনের উপর যুবকের দেহ পড়ে থাকতে দেখে পুলিশ। কিশোরীকে খুনের পর তিনি আত্মঘাতী হয়েছেন, নাকি তাঁকে কেউ খুন করেছে, তা খতিয়ে দেখছে তদন্তকারীরা। ঘটনা ভারতের তামিলনাড়ুতে।

আজ বুধবার আনন্দবাজারের এক প্রতিবেদনে উঠে আসে এ খবর।

প্রতিবেদনে বলা হয়, পুলিশ সূত্রে জানা যায় তামিলনাড়ুর ত্রিচিতে রেললাইনের উপর বছর ওই যুবকের দেহ পাওয়া যায়। তার বিরুদ্ধে একাদশ শ্রেণির এক ছাত্রীকে খুনের অভিযোগ রয়েছে।

১৬ বছরের ওই কিশোরীও ত্রিচির বাসিন্দা।

আথিকুলমে তার বাড়ি। পরিবারের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই তাদের মেয়েকে উত্ত্যক্ত করছেন কেশবন নামের ওই যুবক। বার বার তাকে প্রেমের প্রস্তাব দিলেও বরাবরই তা নাকচ করে দিয়েছিল মেয়েটি। তা সত্ত্বেও কিশোরীর পিছু ছাড়েননি কেশবন। বছরখানেক আগে কিশোরীকে অপহরণের দায়ে পকসো আইনে জেলও হয় অভিযুক্তের।

সম্প্রতি জেল থেকে বেরিয়ে আবারও মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় সে। আবারও প্রত্যাখ্যাত হলে এ বার কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে এলোপাথাড়ি ছুরি চালিয়ে দেন কেশবন। পর পর ১৪ বার ছুরিকাঘাত করে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, একটি ওভারব্রিজের কাছের রাস্তা দিয়ে যাওয়ার সময় ওই কিশোরীর পথ আটকে প্রেম নিবেদন করেন কেশবন। তাতে রাজি না হওয়ায় বার বার ছুরি দিয়ে কিশোরীকে আঘাত করতে থাকে সে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে কিশোরী। এর পর সেখানেই ছুরিটি ফেলে রেখে পালিয়ে যায় কেশবন।

ঘটনার তদন্তে তিনটি দল গঠন করে অভিযুক্তের খোঁজ শুরু করেছিল তামিলনাড়ু পুলিশ। তবে মঙ্গলবার রাতে মানাপ্পারাইয়ের কাছে একটি রেললাইনে তার দেহ পাওয়া যায়। পাশেই পড়েছিল তার মোবাইল ফোনটি। সেই সূত্রেই কেশবনের পরিবার দেহটি সনাক্ত করে। তবে একটি নিছকই দুর্ঘটনা না আত্মহত্যা, নাকি কেশবনকে কেউ খুন করেছে, তার তদন্তে নেমেছে পুলিশ।

news24bd.tv/রিমু