নিজ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় বাবা গ্রেপ্তার

প্রতীকী ছবি

নিজ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় বাবা গ্রেপ্তার

জামান আখতার, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় নিজ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় জালাল মালিথা (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ জুন) দুপুরে অভিযুক্তকে আদালতে পাঠায় পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। গ্রেফতার জালাল মালিথা চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ার বাসিন্দা।

ভুক্তভোগী নারীর স্বামী জানান, তিনি ইজিবাইক চালক। স্ত্রী-সন্তান নিয়ে তিনি পৌর এলাকার বেলগাছি ঈদগাহপাড়ায় ভাড়া বাড়িতে থাকেন। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে ইজিবাইক নিয়ে ভাড়ার কাজে শহরে চলে যান। তার অনুপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুর জালাল মালিথা ভাড়া বাড়িতে আসেন।

এসময় তিনি ভুক্তভোগীর মেয়ের হাতে মোবাইল ফোন দিয়ে বাড়ির বাইরে পাঠিয়ে দেন। পরে নিজের মেয়েকে ঘরের ভেতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে হাত ধরে টানাটানি শুরু করেন ও কুপ্রস্তাব দেন। এ সময় ভুক্তভোগী নারীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করেন।

পরে অভিযুক্তকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। তিনি আরও বলেন, এর আগেও নানা সময় নিজের মেয়েকে কুপ্রস্তাব দিয়েছেন তিনি।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, ওই ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগী নারী একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে অভিযুক্ত জালালকে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক