নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ : তোফায়েল আহমেদ
নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ : তোফায়েল আহমেদ

সংগৃহীত ছবি

নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ : তোফায়েল আহমেদ

অনলাইন ডেস্ক

এখন অনেক ষড়যন্ত্র হবে তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে, তারা যেন সতর্কতার সঙ্গে গঠনমূলকভাবে সেই সব কাজের মোকাবিলা করতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা শেষে গণভবনের গেটে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, আমরা আলোচনা করেছি পদ্মা ব্রিজের উদ্বোধন হবে ২৫ জুনে। আমাদের আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ২৩ জুন সেটা নিয়ে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে আলোচনা হয়েছে।

সবচেয়ে বেশি আলোচনা হয়েছে আমাদের সংগঠন নিয়ে। তৃর্ণমূল পর্যন্ত আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটা শক্তিশালী রাজনৈতিক দল। আমাদের নিয়ে অনেক ষড়যন্ত্র হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে তারা যেন সতর্কতার সঙ্গে গঠনমূলকভাবে সেই সব কাজের মোকাবিলা করতে পারে।

সভা সম্পর্কে তিনি বলেন, অত্যন্ত সুন্দর, গঠনমূলক আলোচনা হয়েছে। আমরা ৫ ঘণ্টার বেশি আলোচনা করেছি। আমরা আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছি। যেমন বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে যে একটা ভুল বোঝাবুঝি সেখানেও আমাদের ছাত্রলীগকে নির্দেশ দেওয়া হয়েছে তারা যেন সতর্কতার সঙ্গে চলে। কারণ অনেকেই রাজনৈতিক মাঠে এখন লাশ চায়। সব কিছু মিলিয়ে একটা খুব ভালো আলোচনা হয়েছে আজকে।

news24bd.tv/আলী