খুলনায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শুরু 
খুলনায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শুরু 

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

খুলনায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শুরু 

নিজস্ব প্রতিবেদক, খুলনা :

খুলনায় তৃনমূলকে সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করতে মাঠে নেমেছে আওয়ামী লীগ। আগামী সংসদ নির্বাচন সামনে রেখে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দলকে ঢেলে সাজানো হচ্ছে। এ লক্ষ্যে বৃহস্পতিবার (২ জুন) সাংগঠনিক সফরে খুলনায় এসেছেন দলের কেন্দ্রিয় নেতারা।  

সকাল সাড়ে ১০ টায় নগরীর ইউনাইটেড ক্লাবে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শুরু হয়েছে।

দলের সিনিয়র নেতারা বলছেন, আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি হিসেবে দলে সাংগঠনিক কর্মকাণ্ড আগে ভাগেই গুছিয়ে রাখতে কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে। সে হিসেবে তৃনমূলে শক্ত অবস্থান নিশ্চিত করতে বর্ধিত সভা দলকে সুসংগঠিত করা, মেয়াদোত্তীর্ন কমিটির সম্মেলন, দিক নির্দেশনাসহ সাংগঠনিক কর্মকাণ্ড শুরু হয়েছে।  

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ। তিনি বলেন, বর্ধিত সভায় তৃনমূলে দলকে কিভাবে এগিয়ে নিতে হবে সে বিষয়ে আলোচনা ও দিক নির্দেশনা দেওয়া হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে মাঠ পর্যায়ে দলকে সুসংগঠিত করতে হবে যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনা যায়।  

বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ।  

একই সঙ্গে খুলনার ছয়টি আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক, আহ্বায়ক, সদস্য সচিব, দলীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান, দলীয় ইউপি চেয়ারম্যানগণ সভায় উপস্থিত ছিলেন।

news24bd.tv/কামরুল