কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত 
কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত 

সংগৃহীত ছবি

কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত 

অনলাইন ডেস্ক

কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। হালকা জ্বরের সঙ্গে কিছু উপসর্গ দেখা দেওয়ায় তিনি নিজেকে আইসোলেট করে রেখেছেন। হিন্দুস্তান টাইমস আজ বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলার সময় পার্টির সাধারণ সম্পাদক রণদীপ সুরজেওয়ালা বলেছেন,  ‘তিনি (সোনিয়া গান্ধী) হালকা জ্বর ও কিছু উপসর্গে ভুগছেন এবং নিজেকে আইসোলেট করে রেখেছেন।

তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। ’

পরে, সুরজেওয়ালা এক টুইট বার্তায় লিখেছেন, ‘কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী গত সপ্তাহে নেতাকর্মীদের সঙ্গে দেখা করেন। তাদের মধ্যে কয়েকজনকে কোভিড পজেটিভ পাওয়া গেছে। ’

২০১২ ন্যাশনাল হেরাল্ড মামলায় গতকাল বুধবারই সনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে সমন পাঠিয়েছে ইডি। এই মামলায় আবারও অস্বস্তিতে গান্ধী পরিবার। বুধবার ন্যাশনাল হেরাল্ড সম্পর্কিত মানি লন্ডারিং মামলায় কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

২০১৩ সালে দিল্লির ট্রায়াল কোর্টে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর দায়ের করা একটি ব্যক্তিগতফৌজদারি অভিযোগের তদন্ত থেকে কংগ্রেস নেতাদের বিরুদ্ধে আয়কর তদন্ত শুরু হয়। অভিযোগে সংবাদপত্রের অধিগ্রহণে গান্ধীর অংশে প্রতারণা এবং তহবিল অপব্যবহারের কথা ওঠে।  

সুব্রহ্মণ্যম স্বামীর অভিযোগ ছিল যে, গান্ধীরা ন্যাশনাল হেরাল্ডের মালিকানাধীন সম্পত্তিগুলো ইয়াং ইন্ডিয়ার মাধ্যমে সংবাদপত্রের পূর্ববর্তী প্রকাশকদের কিনে নেয়। ইয়াং ইন্ডিয়ায় গান্ধীদের শেয়ার ৮৬ শতাংশ। আয়কর দপ্তরে একটি কর ফাঁকির পিটিশনও দায়ের করেন তিনি।

news24bd.tv/কামরুল

;