স্ত্রীর সঙ্গে প্রেম করায় ভাইয়ের বন্ধুকে হত্যা
স্ত্রীর সঙ্গে প্রেম করায় ভাইয়ের বন্ধুকে হত্যা

সংগৃহীত ছবি

স্ত্রীর সঙ্গে প্রেম করায় ভাইয়ের বন্ধুকে হত্যা

অনলাইন ডেস্ক

যশোরে মিনারুল হত্যা মামলায় হাফিজুর রহমান নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার যশোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত হাফিজুর রহমান যশোর সদর উপজেলার ওসমানপুর গ্রামের চান্দালী মোল্লার ছেলে।

নিহত মিনারুল একই উপজেলার সালতা গ্রামের সদর আলী মোল্লার ছেলে।

আদালতের পিপি এম. ইদ্রিস আলী জানান, হাফিজুর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কৃষিবিভাগে কাজ করতেন। তার ছোট ভাই আব্দুল মান্নানের বন্ধু ছিলেন মিনারুল। মান্নানের কাছে দর্জির কাছ শিখতে বাড়িতে আসা-যাওয়া করতেন তিনি। একপর্যায়ে হাফিজুরের প্রথম স্ত্রীর সঙ্গে মিনারুলের প্রেম হয়। বিষয়টি হাফিজুরের কাছে ধরা পড়ে। পরে স্ত্রীকে তালাক দিয়ে অন্য নারীকে বিয়ে করেন হাফিজুর।

এরপর ২০১৯ সালের ১৪ আগস্ট রাতে মিনারুলকে ডেকে বাড়ির পাশে বাগানে নিয়ে কে বা কারা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন মিনারুলের বড় ভাই আক্তারুজ্জামান।

মামলার তদন্তে নেমে হাফিজুরের সংশ্লিষ্টতা পায় পিবিআই। পরে তাকে আটকের পাশাপাশি ব্যবহৃত দা উদ্ধার করা হয়। ২৫ আগস্ট আদালতে সোপর্দ করলে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন হাফিজুর। একই বছরের ৭ ডিসেম্বর তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা। ২৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন বিচারক।

news24bd.tv/আলী