উন্নয়নবিরোধী রাজনীতি প্রতিহতের ঘোষণা আ. লীগের
উন্নয়নবিরোধী রাজনীতি প্রতিহতের ঘোষণা আ. লীগের

সংগৃহীত ছবি

উন্নয়নবিরোধী রাজনীতি প্রতিহতের ঘোষণা আ. লীগের

অনলাইন ডেস্ক

উন্নয়ন বিরোধী সব রাজনৈতিক কর্মকাণ্ড প্রতিহত করার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা। নেতারা বলছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশের জনগণকে নিয়ে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ।  

উন্নয়নবিরোধী রাজনীতিকদের যেকোনো মূল্যে প্রতিহত করা ঘোষণা দিয়ে শিক্ষা মন্ত্রী দীপু মনি বলেন, যারা মানুষ হত্যা, ধ্বংস ও উন্নয়নবিরোধী রাজনীতি করে তাদের বাংলার মানুষ মেনে নেবে না। নারীরা রাস্তায় নেমেছে, তারা একত্রে বলছেন, এই অপশক্তিকে যেকোনো মূল্যে প্রতিহত করবই।

পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে বিএনপির জন্ম হয়েছে বলে মন্তব্য করেন কামরুল ইসলাম। তিনি বলেন, এই দলটি কোনো দিনই গণতন্ত্রকে বিশ্বাস করতে পারে না। সেনা ছাউনিতে যে দলটার জন্ম, সেই দলটি কোনো অবস্থায় গণতন্ত্রে বিশ্বাস করতে পারে না। গণতন্ত্রের পক্ষে থাকতে পারে না। আন্তর্জাতিকভাবে এটা সন্ত্রাসী দল।

তিনি বলেন, আজকে তারা (বিএনপি) স্লোগান দিচ্ছে ‘৭৫ এর হাতিয়ার গর্জে উঠো আরেকবার’। এই স্লোগান, তাদের যে চারিত্রিক বৈশিষ্ট্য, তার প্রকাশ করে। তারা ক্রমান্বয়ে পুরোনো কায়দায় সন্ত্রাসের দিকে যাবে, তারই একটা মহড়া এখন দিচ্ছে। সবাইকে প্রস্তুত থাকতে হবে এবং দাঁত ভাঙা জবাব দিতে হবে। পরিষ্কার কথা।
news24bd.tv/আলী

;